fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

পশ্চিম মেদিনীপুরে একাধিক কালী পুজোর উদ্বোধন করলেন দিলীপ ঘোষ

সুদর্শন বেরা, পশ্চিম মেদিনীপুর: শনিবার পশ্চিম মেদিনীপুর জেলার খড়গপুর শহরের ছোট টেংরা এলাকায় বিজেপির পক্ষ থেকে একটি দলীয় কার্যালয় উদ্বোধন করলেন বিজেপি রাজ্য সভাপতি তথা মেদিনীপুর লোকসভা কেন্দ্রের সংসদ দিলীপ ঘোষ।

পাশাপাশি এলাকার দুঃস্থ পরিবারের কথা মাথায় রেখে বিজেপির পক্ষ থেকে দুস্থ পরিবারের হাতে তুলে দেওয়া হয় নতুন বস্ত্র। জানা গেছে এই দিন শতাধিক দরিদ্র পরিবারের হাতে তুলে দেওয়া হয় নতুন বস্ত্র। এদিল বক্তব্য রাখতে গিয়ে রাজ্য সরকারের একাধিক দুর্নীতিসহ আগামী লোকসভা ভোট নিয়ে মুখ্যমন্ত্রী কে কটাক্ষ করেন তিনি।পাশাপাশি শনিবার পশ্চিম মেদিনীপুর জেলায় সাংসদ দিলীপ ঘোষ একাধিক কালী পুজোর উদ্বোধন করেন। মেদিনীপুর শহরের প্রাণকেন্দ্র পঞ্চুর চক এলাকায় একটি ক্লাবের কালী পুজো উদ্বোধন করেন বিজেপির রাজ্য সভাপতি তথা মেদিনীপুর লোকসভা কেন্দ্রের বিজেপি সংসদ দিলীপ ঘোষ।এইদিন

সাংবাদিকদের মুখোমুখি হয়ে বক্তব্য রাখতে গিয়ে তিনি রাজ্য স্বাস্থ্য দপ্তর থেকে শুরু করে রাজ্য প্রশাসনের নির্দেশ অনুসারে বাজি পোড়ানো কে নিয়ে সাধারণ মানুষকে সচেতন করলেন তিনি। পাশাপাশি আমডিহা গ্রামে বিজেপি কর্মীদের ওপর হামলার ঘটনার তীব্র নিন্দা করে তিনি বলেন সারা রাজ্য জুড়ে যে যেভাবে আমাদের কর্মীদের উপর অত্যাচার চলছে এটা অত্যন্ত নিন্দনীয়। মানুষ আগামী ভোটে তার যোগ্য জবাব দেবে।এইদিন দিলীপ ঘোষের সাথে অনুষ্ঠান গুলিতে উপস্থিত ছিলেন বিজেপির পশ্চিম মেদিনীপুর জেলার সভাপতি সমিত কুমার দাস সহ একাধিক জেলা নেতৃত্ব।

Related Articles

Back to top button
Close