fbpx
গুরুত্বপূর্ণপশ্চিমবঙ্গহেডলাইন

‘সবাই মিলে লড়ব, নতুন বাংলা গড়ব’, স্লোগান তুলে বিজেপি কর্মী-সমর্থকদের উজ্জীবিত করলেন দিলীপ ঘোষ

অভিষেক আচার্য, নদিয়া: নদিয়ার আসাননগরে এক বিশাল সমাবেশে এসে রাজ্য সরকারের বিরুদ্ধে তোপ দাগলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। তিনি বলেন, ” কাশ্মীরের থেকেও অবস্থা খারাপ রাজ্যের। সব টাকা ঝেড়ে দিচ্ছে তৃণমূল। হওয়ায় চপ্পল পরে অনেক বোকা বানিয়েছেন। আর নয়। পুলিশের ভূমিকাও বলার মতো নয়।”

বিধানসভা ভোটের আগে বিভিন্ন জেলা জুড়ে বিজেপির সমাবেশ চলছে জোরকদমে। গেরুয়া নেতৃত্বরাও প্রচার সারছেন কোমর বেঁধে। মঞ্চে উঠে দিলীপবাবু বলেন, “আমরা ভোগী নয়। বিরিয়ানি খাওয়ার লোক আমরা নই। লুঠের রাজ চলছে। টাকা ছাড়া কিছুই বোঝে না শাসক দল। সরকারি টাকা লুঠ হচ্ছে। পঞ্চায়েতের টাকা লুঠ হচ্ছে। সব উন্নয়ন তৃণমূল নেতাদের বাড়িতে।”

বৃহস্পতিবার বামেদের ধর্মঘটের প্রভাবে কয়েকটি জায়গায় বিক্ষিপ্ত ঘটনা ঘটেছে। এই প্রসঙ্গে বিজেপির রাজ্য সভাপতি বলেন,” সিপিএম সর্বহারা। তাদের কিছুই নেই। তবু তাঁরা ধর্মঘট ডেকেছে। অথচ সেই ধর্মঘটের প্রভাব যে পড়েনি তার নিদর্শন এই জনসভার ভিড় দেখেই বোঝা যাচ্ছে।”

এদিন মঞ্চে উঠে নিহত বিজেপি কর্মী বাপি ঘোষের পরিবারের হাতে পাঁচ লাখ টাকার চেক তুলে দেন দিলীপবাবু। তিনি বলেন,” আমাদের বহু কর্মী,সমর্থকদের খুন করেছে শাসক দল। তাঁদের পরিবারের পাশে আমাদের দাঁড়াতে হবে।” রাজ্য সরকারের বিরুদ্ধে তোপ দেগে বিজেপির রাজ্য সভাপতি বলেন, “কারখানার ফিতে কাটেননি মুখ্যমন্ত্রী। মেলার ফিতে কাটেন উনি।”

তিনি আরো বলেন, “বাংলার উন্নয়ন বিজেপিকে দিয়ে হবে। লুঠ,হিংসা বন্ধ করতে চাই। প্রতিবাদ করলেই খুন, মারধর করা হচ্ছে। কেস দেওয়া হচ্ছে। বিজেপির সরকার উন্নয়নের সরকার।” দিলীপবাবু আরো বলেন, “এই সরকার ভোট লুঠ না করলে জিততে পারবে না। কিন্তু এবছর সেটা হবে না। পুলিশ ভোটের বুথের ধারে কাছে আসতে পারবে না। কেন্দ্রীয় বাহিনী আসবে।”

শাহরুখ খান প্রসঙ্গে দিলীপ ঘোষ বলেন,” বাংলার ব্র্যান্ড অ্যাম্বাসেডর খান। বাংলার কাউকে ব্র্যান্ড অ্যাম্বাসেডর কেন করলেন না মুখ্যমন্ত্রী? খান না হলে ভোট পাওয়া যাবে না?”
পিকের বিরুদ্ধেও সরব হয়েছেন দিলীপ বাবু। তিনি বলেন, “ধার করা বুদ্ধি দিয়ে রাজ্য চলে? বাংলার কাউকে নিতে পারলেন না। আমরা মূর্খ হয়ে থাকতে চাই না। পরিবর্তন দরকার আছে। রাজ্যে মোদির রাজত্ব চাই। নদিয়ায় সব কটা সিট আমরা জিতব। বাংলায় পরিবর্তন হবে। হিন্দু-মুসলমান ভাগ করবেন না। উন্নয়নে মুসলিম সম্প্রদায়ের পাশে চাইছি।”

সবাই মিলে লড়ব। নতুন বাংলা গড়বো। এই স্লোগান তুলে বিজেপি কর্মী-সমর্থকদের উজ্জীবিত করলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। এদিন মঞ্চে উপস্থিত ছিলেন বিজেপি নেতা জয়প্রকাশ মজুমদার, রাজ্য কৃষাণ মোর্চার সভাপতি মহাদেব সরকার সহ আরো অনেকে।

Related Articles

Back to top button
Close