fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

জমির দখলকে কেন্দ্র করে দিনহাটায় তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্ব, উত্তেজনা এলাকায়

নিজস্ব সংবাদদাতা দিনহাটা: জমির দখলকে কেন্দ্র করে তৃণমূলের দুই গোষ্ঠীর বিবাদ কে ঘিরে মারধোর ভাঙচুরের ঘটনায় উত্তেজনা ছড়িয়ে পড়ল। রবিবার বিকালে দিনহাটা এক ব্লকের সীমান্ত গ্রাম গীতালদহের কোনোমুক্তা গ্রামে এই সংঘর্ষের ঘটনা ঘটে। আমজাদ হোসেন নামে এক ব্যক্তির জমি নিয়ে বেশ কিছুদিন ধরেই গন্ডগোল চলছিল বলে অভিযোগ।

অভিযোগ, এদিন স্থানীয় গ্রাম পঞ্চায়েত প্রধানের অনুগামীরা জোরপূর্বক সেই জমি দখলের চেষ্টা করে। জমির মালিক আমজাদ হোসেন ও তার পরিবারের লোকেরা বাধা দিলে বেধড়ক মারধর করা হয়। মারধর করা হয় বাড়ির বয়স্ক মহিলাকেও বলে অভিযোগ। এই ঘটনায় বেশ কয়েকজন আহত হয়। এদের মধ্যে আমজাদ হোসেনের পরিবারের দুইজন দিনহাটা মহকুমা হাসপাতালে চিকিৎসাধীন।

হাসপাতালের বেডে শুয়ে আহত শফিয়ার রহমান বলেন, দীর্ঘদিন ধরে জমি নিয়ে বিবাদ চলছিল । অভিযোগ এদিন গীতালদহ এক গ্রাম পঞ্চায়েত প্রধান আবুয়াল আজাদের অনুগামীরা ওই জমি দখলের চেষ্টা করে। আমজাদ হোসেনের বাড়ির লোকজন বাধা দিলে তাদের মারধর করা হয়। এই ঘটনায় ইতিমধ্যে আমজাদ হোসেনের পরিবারের পক্ষ থেকে বেশ কয়েকজনের নামে দিনহাটা থানায় লিখিত অভিযোগ দায়ের করা।
গীতালদহ ১ গ্রাম পঞ্চায়েত প্রধান আবয়াল আজাদ অবশ্য বলেন কোনা মুক্তা গ্রামে একটি জমি নিয়ে গন্ডগোলের ঘটনা শুনেছি। তবে ওই ঘটনার সাথে তার কোনো সম্পর্ক নেই। গীতালদহ জমি নিয়ে গন্ডগোলের ঘটনায় পুলিশ ইতিমধ্যেই তদন্ত শুরু করেছে।

Related Articles

Back to top button
Close