fbpx
হেডলাইন

লকডাউনে কড়া পুলিশি নজরদারিতে দিনহাটা, প্রশংসা এলাকাবাসীর

জেলা প্রতিনিধি, দিনহাটা: করোনা কে প্রতিহত করতে রাজ্য সরকারের পক্ষ থেকে সাপ্তাহিক লকডাউন ঘোষণা করা হয়। সেই অনুযায়ী বুধবার সাপ্তাহিক লকডাউন এর তৃতীয় দিন সকাল থেকেই দিনহাটা শহরের বিভিন্ন এলাকায় টহল শুরু হয় পুলিশি টহল। শহরের কিছু কিছু দোকানপাট সকাল থেকে খোলা থাকলেও পুলিশি টহল শুরু হতেই বন্ধ করে দেন দোকানিরা। সেই সঙ্গে সকাল থেকেই টানা বৃষ্টিতে জেরবার শহরবাসী। একদিকে বৃষ্টি অন্যদিকে লকডাউনের জেরে রীতিমতো গৃহবন্দী হয়ে পড়েন দিনহাটা বাসীরা।

বুধবার দিনহাটা থানার আইসি সঞ্জয় দত্ত এবং দিনহাটা এক ব্লকের বিডিও সৌভিক চন্দ শহরের পাশাপাশি দিনহাটা এক ব্লকের বিভিন্ন এলাকায় বিশাল পুলিশ বাহিনী নিয়ে নজরদারি চালান।

অন্যদিকে এদিন দিনহাটা মহকুমা পুলিশ আধিকারিক মানবেন্দ্র দাস মহকুমার বিভিন্ন এলাকায় বিশেষভাবে নজরদারি চালান। কোনভাবেই যাতে লকডাউন চলাকালীন দোকানপাট খোলা না থাকে তার দিকে তার নজর ছিল যথেষ্ট।

আরও পড়ুন:উত্তরবঙ্গে অতি ভারী বৃষ্টির পূর্বাভাস, জারি হলুদ সতর্কতা

দিনহাটা ১ ব্লকের বিডিও সৌভিক চন্দ বলেন, ব্লকের কোথাও কোথাও দু-একটি দোকান খোলা থাকলেও পুলিশের টহলদারি শুরু হতেই তা বন্ধ হয়ে যায়।

করোনা ভাইরাস সংক্রমণ রোধে পুলিশকে এরকমই সক্রিয় ভূমিকা পালনের জন্য সাধুবাদ জানিয়েছেন এলাকাবাসী।

প্রসঙ্গত উল্লেখ্য, দিনহাটা শহর সহ গোটা মহকুমা জুড়ে করোনা সংক্রমনের সংখ্যা ক্রমেই বেড়ে চলেছে। এই রোগ মোকাবিলায় প্রশাসনিক ভাবে দিনহাটা শহর ও দুই ব্লক ছাড়াও এক ব্লকের কয়েকটি এলাকা কন্টেনমেন্ট জোন ঘোষণা করা হয়েছে আগেই। তা সত্ত্বেও হাট বাজারে ভিড় এই রোগ ছড়িয়ে পড়ার অন্যতম কারণ বলেও মনে করছে অনেকে।

Related Articles

Back to top button
Close