fbpx
গুরুত্বপূর্ণদেশহেডলাইন

বিধ্বংসী আগুন লাগল মুম্বইয়ের হাসপাতালে! মৃত ১, সরানো হল বহু রোগীকে

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: সপ্তাহের শুরুতেই বিদ্যুৎ বিভ্রাটের সাক্ষী থাকে মুম্বইবাসী। প্রায় কয়েক ঘণ্টার পর বিদ্যুৎ আসে। এদিকে ঘটল আরও বড় বিপদ। সোমবার গভীর রাতে ভয়াবহ অগ্নিকাণ্ড ঘটল মুম্বইয়ের এক হাসপাতালে। সূত্রের খবর, মুম্বইয়ের মুলুন্ড অঞ্চলের একটি বেসরকারি হাসপাতালে এদিন আগুন লাগে। দ্রুত আগুন হাসপাতালের অন্দরে ছড়িয়ে পড়তে থাকায় শুরু হয় রোগী সরানোর কাজ।

শেষ পাওয়া খবর অনুযায়ী, এখনও পর্যন্ত হাসপাতাল থেকে ৪০ জন রোগীকে অন্য হাসপাতালে স্থানান্তরিত করা সম্ভব হয়েছে। এদিকে এখনও পর্যন্ত হাসপাতাল থেকে ৪০ জন রোগীকে অন্য হাসপাতালে স্থানান্তরিত করা সম্ভব হয়েছে। হাসপাতাল সূত্রে খবর, ঘটনাস্থলেই শ্বাসরুদ্ধ হয়ে গিয়েছে একজন মারা গিয়েছেন। ফায়ার ব্রিগেডের বিরাট বাহিনী ঘটনাস্থলে রয়েছেন। তাদের প্রচেষ্টায় আগুন এখন অনেকটাই নিয়ন্ত্রণে।

হাসপাতাল সূত্রে খবর, মুলুন্ডের অ্যাপেক্স হাসপাতালও গতকাল দিনভর বিদ্যুৎবিভ্রাটের ফাঁদে পড়ে। আইসিইউ সিসিইউ চালু রাখতে চালিয়ে রাখতে হয় জেনারেটর। এদিন সকালে জেনারেটরে আচমকা আগুন লেগে যায়। প্রাথমিক অনুমান জেনারেটরটি অতিরিক্ত উত্তপ্ত হয়ে যাওয়াতেই আগুন লেগে যায়। ঘটনাস্থলে তড়িঘড়ি আসেন দমকল কর্মীরা। শুরু হয় রোগী সরানোর কাজ। মধ্যরাতে ধীরে ধীরে আগুন নিয়ন্ত্রণে আসে।

Related Articles

Back to top button
Close