fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

সমুদ্রে নিখোঁজ ট্রলার, কান্নার রোল মৎসজীবী পরিবারে

বিশ্বজিত হালদার, কাকদ্বীপ:‌ খারাপ আবহাওয়ার জেরে উত্তাল সমুদ্রে ট্রলার উল্টে নিখোঁজ হলেন ৩ মৎস্যজীবী। প্রশাসনের নির্দেশে বন্দরে ফিরছিল মৎস্যজীবীদের ট্রলারটি। জানা গিয়েছে গভীর সমুদ্র থেকে মাছ ধরে ফেরার পথে শনিবার বিকেলে বকখালির জম্বুদ্বীপের কাছে এফ বি প্রসেনজিৎ নামে একটি মৎস্যজীবী ট্রলারটি উল্টে যায়। ট্রলারে ছিলেন ১৫ জন মৎস্যজীবী। তাদের মধ্যে ১২ জন মৎস্যজীবী ছিলেন ট্রলারের ডেকে। বাকি ৩ জন ছিলেন কেবিনে। ট্রলার উল্টে গেলে ডেকে বসে থাকা ১২ জন মৎস্যজীবী সমুদ্রে ভাসতে থাকেন। দুর্ঘটনার পর এফবি মহাদেব নামে একটি মৎস্যজীবী ট্রলার উদ্ধারকাজে সহযোগীতা ঘটনাস্থলে পৌঁছয়।

এখনও পর্যন্ত  ১২ জন মৎসজীবীকে উদ্ধার করা সম্ভব হলেও বাকি ৩ জন মৎস্যজীবী খোঁজ  মেলেনি।নিখোঁজরা হলেন কাকদ্বীপের শিবকালী নগরের বাসিন্দা কৃষ্ণ দাস, পশ্চিম গঙ্গাধরপুরের বাসিন্দা প্রদীপ বিশ্বাস, উত্তর ২৪ পরগণার মধ্যমগ্রামের বাসিন্দা শিবু বিশ্বাসের খোঁজ চালানো হচ্ছে। তিনি আরও জানান, বিষয়টি হলদিয়া উপকূল রক্ষী বাহিনীকে এবং ফ্রেজারগঞ্জ কোস্টাল থানাকে জানানো হয়েছে।

রবিবার সকাল থেকে সমুদ্রে তল্লাশি অভিযান শুরু হলে এদিন সন্ধ্যেবেলা একটি মৃতদেহ পাওয়া গিয়েছে বলে জানা যাচ্ছে। তবে সেটি মৎসজীবিদের কারও কিনা তা এখনও পর্যন্ত জানা যায়নি।

 

Related Articles

Back to top button
Close