fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

শালবীথি সোশ্যাল অর্গানাইজেশনের পক্ষ থেকে বস্ত্র বিতরণ

সুদর্শন বেরা, পশ্চিমমেদিনীপুর: সোমবার পশ্চিম মেদিনীপুর জেলার মেদিনীপুর শহরের সমাজসেবী সংগঠন শালবীথি সোশ্যাল অর্গানাইজেশনের পক্ষ থেকে শালবনি ব্লকের গড়মাল গ্রামে গিয়ে লোধা শবর পরিবারগুলির হাতে নতুন বস্ত্র তুলে দেওয়া হয়। উপস্থিত ছিলেন সংগঠনের সভানেত্রী পাঞ্চালি চক্রবর্তী, সমাজসেবী গোপাল সাহা ও মৃণাল কোটাল সহ সংগঠনের অন্যান্য সদস্যরা।

পাঞ্চালি চক্রবর্তী বলেন, আমরা শহরে থাকলেও অবিভক্ত মেদিনীপুর জেলার বিভিন্ন গ্রামে গিয়ে লকডাউন পরিস্থিতিতে মানুষের পাশে থেকে সমাজসেবামূলক কাজ করে আসছি। তাই দুর্গাপুজার সময় শালবনি ব্লকের গড়মাল গ্রামের লোধা শবর পরিবারগুলির মুখে হাসি ফোটানোর জন্য ছেলে মেয়েদের হাতে পোশাক ও মায়েদের শাড়ি সহবয়স্ক মানুষদের ধুতি পাঞ্জাবি তুলে দেওয়ার ব্যবস্থা করেছি। আমরা আমাদের ক্ষুদ্র সামর্থ্য অনুযায়ী এই অসহায় পরিবার গুলির পাশে দাঁড়িয়েছি, আগামী দিনেও আমরা অসহায় মানুষের পাশে দাঁড়িয়ে কাজ করব।

সমাজসেবী গোপাল সাহা বলেন, লকডাউন পরিস্থিতিতে এই সংগঠন অভিভক্ত মেদিনীপুর জেলার প্রত্যন্ত গ্রামে গিয়ে মানুষের পাশে থেকে তাদের সেবা করেছেন। তেমনি দুর্গাপূজার সময় এরা শালবনি ব্লকের গড়মালগ্রামের লোধা শবর পরিবারগুলির মুখে হাসি ফোটানোর জন্য পোশাক তুলে দেওয়ার ব্যবস্থা করেছে। তাই তিনি ওই সংগঠনের উদ্যোগকে সাধুবাদ জানায় এবং এই সংগঠনকে তিনি যাবতীয় সহযোগিতা করার আশ্বাস দেন।

Related Articles

Back to top button
Close