fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

পুরশুড়ায় ‘বন্ধু’ র উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ

পার্থ সামন্ত, তারকেশ্বর: ‘বন্ধু’ সোশ্যাল ওয়েলফেয়ার ফাউন্ডেশনের পক্ষ থেকে শনিবার ও রবিবার হুগলী জেলার পুরশুড়ার নেওটা, ঘোলদিগরুই ও হিয়াৎপুর গ্রামের শতাধিক পরিবারকে খাদ্য সামগ্রী দিয়ে সহযোগিতা করা হয়েছে।

 

 

সংস্থার প্রেসিডেন্ট ঋতুশ্রী সামন্ত বলেন করোনা ভাইরাস ও আমফান ঘূর্ণি ঝড়ের প্রভাবে অনেক পরিবার দৈনন্দিন জীবন যাপনের ক্ষেত্রে কঠিন পরিস্থিতির সম্মুখীন হচ্ছেন। এমতাবস্থায় আসন্ন পবিত্র ঈদ উৎসব, এই ঈদ উৎসবে যাতে পরিবার গুলি তাদের উৎসবকে আনন্দময় করে তুলতে পারে তারই প্রচেষ্টা। তিনি বলেন বন্ধু সোশ্যাল ওয়েলফেয়ার ফাউন্ডেশন একশো একটি পরিবারকে ময়দা, রান্নার তেল, সুজি, সিমাই চিনি প্রভৃতি খাদ্য দ্রব্য দিয়ে পাশে থাকার চেষ্টা করেছে। ঋতুশ্রী দেবী বলেন দীর্ঘ সময় থেকে “বন্ধু ” বহুমুখী কর্মসূচি- যেমন, খাদ্য দ্রব্য বিতরণ,ওষুধের যোগান, বস্ত্র বিতরণ প্রভৃতি কাজের মাধ্যমে মানুষের পাশে থেকে সহোযোগীতা করে চলেছে। আগামী দিনে আরও বেশি করে মানুষের পাশে থাকার চেষ্টা করবো। আমরা চাই সবাই ভালো থাকুন, সুস্থ থাকুন।

 

 

‘বন্ধু’ র এই উদ্যোগকে স্বাগত জানিয়ে স্থানীয় সুরজিৎ জানা বলেন এই সংস্থাটি অনেক দিন ধরেই বেশ কিছু সমাজ কল্যাণ মূলক কাজ করে চলেছে। স্থানীয় রুহুল মিদ্দে বলেন লকডাউনের পর থেকে এনারা যে ভাবে আমাদের এলাকার গরীব মানুষের জন্য কাজ করছেন সেটা খুবই ভালো উদ্যোগ।

Related Articles

Back to top button
Close