fbpx
অসমহেডলাইন

লালায় রাম মন্দিরের ভূমি পূজনের প্রসাদ বিতরণ

যুগশঙ্খ প্রতিবেদন, কাটলিছড়া: সুদূর অযোধ্যা থেকে লালায় এসে পৌঁছাল রাম মন্দিরের ভূমি পুজোর শুকনো প্রসাদ।শুক্রবার বিশ্ব হিন্দু পরিষদের লালা প্রখন্ডের উদ্দ্যোগে এই প্রসাদ বিতরণ করা হয়। এ উপলক্ষে এদিন সন্ধ্যায় লালা হরি মন্দির প্রেক্ষাগৃহে প্রসাদ বিতরণী অনুষ্ঠানের আয়োজন করা হয়। খবর পেয়ে প্রসাদ পেতে উপস্থিত ছিলেন বিশ্ব হিন্দু পরিষদ, হিন্দু জাগরণ মঞ্চ, বজরং দল, বিজেপির কর্মকর্তারা। পিছিয়ে ছিলেন না লালার সাধারণ মানুষও। সবাই অযোধ্যার প্রসাদ পেতে জড়ো হন হরি মন্দিরে। জয় শ্রীরাম ধ্বনিতে মূখরিত হয় হরি মন্দির প্রাঙ্গন।

বিশ্ব হিন্দু পরিষদের লালা প্রখন্ডেরর সভাপতি বিপ্র কুমার নাগ ও সম্পাদক কাজকান্তি করের নেতৃত্বে প্রসাদ তুলে দেওয়া সবার হাতে। এ উপলক্ষে বিপ্রকুমার নাগের পৌরোহিত্যে আয়োজিত বৈঠকে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিজেপি নেতা গোবিন্দ লালা চ্যাটার্জি, হিন্দু জাগরণ মঞ্চের দক্ষিণ অসম প্রান্তের সভাপতি রনজয় নাথ,রাজন ভট্টাচার্য, অমল কুসুম চক্রবর্তী, গনেশ দাস, ধরণী দেবনাথ, যুবরাজ বণিক প্রমুখ।

উল্লেখ্য, গত পাঁচ আগস্ট অযোধ্যার রাম মন্দিরের ভূমি পুজোন সম্পন্ন হয়। এছাড়া বিগত পাঁচশো বছর ধরে রাম মন্দির নিয়ে যা আন্দোলন হয়ে গেছে তাও ভূমি পুজার মাধ্যমে এক সঠিক দিশা লাভ করায় উপস্থিত সবাই সন্তোষ ব্যক্ত করেন।

Related Articles

Back to top button
Close