fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

পূর্ব মেদিনীপুরে ক্ষতিগ্রস্ত এলাকা ঘুরে দেখলেন জেলাশাসক

নিজস্ব প্রতিনিধি, মহিষাদল (পূর্ব মেদিনীপুর): ঘূর্ণিঝড় আমফানের তাণ্ডবে গোটা ধ্বংসস্তূপে পরিণত হয়েছে পূর্ব মেদিনীপুর জেলার তমলুক হলদিয়া, কাঁথি ও এগরা মহাকুমার বিভিন্ন এলাকায়। প্রায় ৮০% কাঁচা বাড়ি এবং গাছপালা একেবারে লন্ডভন্ড হয়ে গিয়েছে। বিদ্যুৎ পরিষেবা থেকে পানীয় জল সমস্ত কিছু এখন বন্ধ রয়েছে। তাই এই সমস্ত ব্লকগুলি দ্রুত স্বাভাবিক করার জন্য শনিবার পূর্ব মেদিনীপুর জেলার বেশ কয়েকটি ব্লক পরিদর্শন করেন পূর্ব মেদিনীপুর জেলার জেলাশাসক পার্থ ঘোষ।

এদিন হলদিয়া ও তমলুক মহাকুমার বিভিন্ন এলাকায় পরিদর্শনের যান। প্রথমে মহিষাদল ব্লকের বেশ কয়েকটি অঞ্চল পরিদর্শন করেন।তারপরে দুই মহাকুমার বিভিন্ন ব্লকের পরিদর্শন করেন। এদিন জেলাশাসকের পাশাপাশি উপস্থিত ছিলেন মহিষাদল ব্লক সমষ্টি উন্নয়ন আধিকারিক জয়ন্ত দে, মহিষাদল পঞ্চায়েত সমিতির সভাপতি শিউলি দাস, পঞ্চায়েত সমিতির সহ-সভাপতি তিলক কুমার চক্রবর্তী সহ অন্যান্য নেত্বয়রা।

পূর্ব মেদিনীপুর জেলার জেলাশাসক পার্থ ঘোষ বলেন, জেলাকে দ্রুত স্বাভাবিক ছন্দে ফিরিয়ে আনার জন্য চেষ্টা চালিয়ে যাচ্ছি।খুব শীগ্রই জেলাকে স্বাভাবিক ছন্দে ফিরিয়ে আনা হবে। ক্ষতিগ্রস্ত পরিবারের সদস্যদের সবরকম প্রশাসনিক ভাবে সহযোগিতা করা হবে।

Related Articles

Back to top button
Close