fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

কালোবাজারি রুখতে জেলা পুলিশের দোকানে দোকানে অভিযান

মিলন পণ্ডা, পূর্ব মেদিনীপুর: করোনা ভাইরাস নিয়ে গোটা বিশ্বে মহামারি চলছে। দিনের পর দিন মানুষের মৃত্যুর সংখ্যা বেড়ে চলছে। এর মাঝেই কিছু অসাধু ব্যাবসায়ী নিত্য প্রয়োজনীয় জিনিসের দাম কালোবাজারি করে সাধারন মানুষকে হেনস্থা করেছে। কালোবাজারি রুখতে অভিযানে নামলো পূর্ব মেদিনীপুর জেলা পুলিশ প্রশাসন। নিত্য প্রয়োজনীয় জিনিসের অস্বাভাবিক মূল্য বৃদ্ধি রোধে শনিবার সকাল থেকে অভিযানে নামলো দিঘা থানার পুলিশ।

এদিন সকাল থেকে সৈকত নগরী দিঘা বিভিন্ন বাজারে অভিযান চালায় পুলিশ প্রশাসনের আধিকারীকরা। এছাড়া পূর্ব মেদিনীপুর জেলার হলদিয়া, তমলুক, মহিষাদল, মেচেদা, পাঁশকুড়া, এগরা ও কাঁথিতে একাধিক বাজারে অভিযান চালানো হয় বলে জানাগেছে। এদিন দিঘার থানার পুলিশের নেত্বয়ের সৈকত নগরী দিঘার সবুজের হাট, ওণ্ড দিঘার নেহেরু মার্কেট সহ একাধিক বাজারে অভিযান চালায়। ব্যবসায়ী হুশিয়ারী দেয় কোন ভাবে এই সময়ের মানুষদের কাছ বেশি নেওয়া যাবে না। এই মহামারিকে কাজে লাগিয়ে দ্রব্য মূল্য বেশি নেওয়া যাবে না। সাধারন মানুষদের কাছ থেকে মূল্য বেশি নিলে প্রামানিত হলে আইনী ব্যাবস্থা গ্রহন করা হবে।

আরও পড়ুন: কেন্দ্রীয় প্রতিনিধি দল বিজেপির ভাষায় কথা বলছে: ফিরহাদ

দিঘা থানার ওসি কৃষ্ণেন্দু প্রধান বলেন শনিবার সকালে দিঘা থানার একটি তদন্তকারীদল দিঘার সমন্ত বাজারে অভিযান চালানো হয়। সমন্ত ব্যাবসায়ীদের সাধারন মানুষদের কাছ থেকে দাম নেওয়া যাবে না। এই অভিযান লাগাতার চলবে।
দিঘার এক স্থানীয় বাসিন্দা বলেন লক ডাউন চলাকালীন নিত্য প্রয়োজনীয় দ্রব্য মূল্য হু হু করে বাড়ছে। অস্বাভাবিক মূল্য বৃদ্ধি বন্ধ করতে পুলিশের এই অভিযান সাধুবাদ জানিয়েছেন।

Related Articles

Back to top button
Close