fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

জেলায় বিজেপির গৃহ সম্পর্ক অভিযানে ঘরে ঘরে মানুষের কথা শুনছেন জেলা সভাপতি শ্যামাপদ

প্রদীপ্ত দত্ত, সিউড়ি : বিজেপির দেশজুড়ে গৃহ সম্পর্ক অভিযানের কর্মসূচি গত ১৬ ই জুন থেকে শুরু হয়েছে বীরভূম জেলাতেও। জেলার বিভিন্ন মন্ডলে মন্ডলে বিজেপির নেতা কর্মীরা প্রধানমন্ত্রীর উন্নয়ন মূলক প্রকল্প থেকে ৩৭০ ধারা বিলোপ , তালাক প্রথা বন্ধ , রাম মন্দির নির্মাণ , এক দেশ এক কর ব্যাবস্থা , এক পেনশন ব্যাবস্থা, করোনা মোকাবিলা সম্পর্কে মানুষের মতামত চাইছেন । শুনছেন তাদের অভাব অভিযোগ । প্রধানমন্ত্রীর লেখা চিঠির লিফলেট তাদের হাতে তুলে দিচ্ছেন । এমনকি অনুরোধ করছেন কোনও ক্ষোভের বিষয় থাকলে তাদের জানাতে অথবা সরাসরি প্রধানমন্ত্রীকে চিঠি লিখতে।

 

 

 

রবিবার সিউড়ির ১ নম্বর ব্লকের কড়িধ্যা অঞ্চলের বিভিন্ন বাড়িতে বাড়িতে গৃহ সম্পর্ক অভিযান কর্মসুচি জেলা সভাপতি শ্যামাপদ মন্ডলের নেতৃত্বে পালন করা হয় । তিনি সাধারণ মানুষের হাতে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির চিঠির একটি করে করে কপি তাদের হাতে তুলে দেন । শোনেন মানুষের নানা অভিযোগ । অনুরোধ করেন কোনও সমস্যা থাকলে স্থানীয় বিজেপি কর্মীদের জানতে । সেইসঙ্গে বলেন যে কোন অভিযোগ প্রধানমন্ত্রীর দপ্তরে পাঠালে তা গুরুত্ব দিয়ে দেখা হবে ।

 

 

সাংবাদিকদের এদিন জানান , ” গত ১৬ তারিখ থেকে এই কর্মসূচি শুরু হয়েছে । বৃষ্টির কারণে ঘরে ঘরে মানুষের কাছে যাওয়ার কর্মসূচি বাধাপ্রাপ্ত হচ্ছে। তবে আজ আমরা কড়িধ্যা অঞ্চলের পূর্ব কালিকা পাড়ার বিভিন্ন বাড়িতে প্রচার কার্যক্রম চালাচ্ছি। স্থানীয় মানুষেরা সতস্ফুর্ত ভাবে আমাদের বক্তব্য শুনছেন । ”
সেইসঙ্গে তিনি জানান সারা জেলাজুড়ে বিজেপি নেতা কর্মীরা সামাজিক দূরত্বের নিয়মকানুন মেনেই এই অভিযানে সামিল হয়েছে।

Related Articles

Back to top button
Close