fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

খন্যাডিহিতে বিজেপি অফিস উদ্বোধন করলেন জেলা সভাপতি নবারুণ নায়েক

বাবলু ব্যানার্জি, কোলাঘাট: ২০২১ সালের বিধানসভা নির্বাচনের আগেই ভারতীয় জনতা পার্টি বুথ ভিত্তিক কার্যকলাপ পরিচালনা জন্য ঘর গোছাতে শুরু করে দিল। পূর্ব মেদিনীপুর জেলার বিভিন্ন স্থানে বুথ পরিচালনার জন্য  পার্টি অফিস উদ্বোধন এর কাজ চলছে। কোলাঘাট ব্লকের খন্যাডিহির বকসী তলায় পার্টির কাজকর্ম পরিচালনার জন্য তমলুক সাংগঠনিক জেলা বিজেপির সভাপতি নবারুন নায়েক একটি পার্টি অফিসের উদ্বোধন করলেন।

 

উদ্বোধন করার পর পার্টি কর্মী-সমর্থকদের উদ্দেশ্যে বার্তা দিলেন নির্বাচন আসছে, দল দুর্নীতির বিরুদ্ধে লড়ছে, লড়াইয়ের ময়দানে থাকতে হবে, এই  অঞ্চলের শাসকদলের ভুরিভুরি অভিযোগ রয়েছে এই অভিযোগের বিরুদ্ধে কর্মীদের সামনের সারিতে এসে লড়াইয়ের ময়দানে থাকতে হবে।শাসক দলের পক্ষ থেকে লাঞ্চিত, বঞ্চিত, শোষিত মানুষদের পাশে গিয়ে দাঁড়াতে হবে। কর্মীদের মানবিক মুখ হতে হবে। মানুষের কাছে গ্রহণযোগ্যতা পেলেই দেখবেন মানুষ আপনাদের পাশে এসে দাঁড়িয়েছে। মানুষের বিচার ক্ষমতা আছে বলেই আজকের দিনে মানুষ পরিবর্তন করার পক্ষে বিভিন্ন সভা সমিতিতে দলে দলে যোগ দিচ্ছে।

 

উদ্বোধনের সময়  জেলা সম্পাদক দেবব্রত পট্টনায়েক,  সংখ্যালঘু মোর্চার রাজ্য নেতা শেখ সাদ্দাম হোসেন, বিশ্বনাথ ব্যানার্জি, সাহেব দাস,কোলাঘাট মন্ডল ৪-এর সভাপতি বিশ্বনাথ রাম সহ স্থানীয় বিজেপি নেতৃত্ব দের উপস্থিত থাকতে দেখা যায়।  কোলাঘাট মন্ডল ৪-এর সভাপতি বিশ্বনাথ রাম বলেন  এই অঞ্চলের মানুষ আজ শাসকদলের দুর্নীতির জন্য তিতিবিরক্ত। মানুষকে এরা অবহেলার পাত্র বলে মনে করে। এই অঞ্চলের মানুষ  যাতে সঠিক তার মর্যাদা পায় সেই লক্ষ্য নিয়ে বিজেপি লড়াই করে যাচ্ছে। আগামী দিনে আন্দোলনের কর্মসূচি আরো বৃদ্ধি পাবে বলে তিনি জানান।

 

 

Related Articles

Back to top button
Close