fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

‘ডক্টর ডে’তে ঐক্যবদ্ধ ভাবে করোনার বিরুদ্ধে লড়াইয়ের শপথ

নিজস্ব সংবাদদাতা, হেমতাবাদঃ  “ডক্টর ডে” পালন করে চিকিৎসক, স্বাস্থ্যকর্মী, পুলিশ ও সাধারণ মানুষের ঐক্যবদ্ধ ভাবে করোনার বিরুদ্ধে লড়াইয়ের জন্য শপথ নিলেন  জেলা মুখ্যস্বাস্থ্য আধিকারিক রবীন্দ্রনাথ প্রধান সহ হেমতাবাদের চিকিৎসক, স্বাস্থ্যকর্মি ও পুলিশ কর্মীরা। বুধবার সকালে হেমতাবাদ হাসপাতাল মাঠে আয়োজিত “ডক্টর ডে” পালন অনুষ্ঠানে এসে সকলে মিলে করোনার যুদ্ধ জয়ের শপথ নিলেন।

 

 

 

বিধান চন্দ্র রায়ের জন্মদিবস উপলক্ষে তার প্রতিকৃতিতে মাল্যদান করেন জেলা মুখ্যস্বাস্থ্য আধিকারিক ছাড়াও হেমতাবাদের স্বাস্থ্য কর্মিরা। করোনার বিরুদ্ধে লড়াই করার জন্য চিকিৎসক ও স্বাস্থ্য কর্মিদের উত্তরীয় পরিয়ে সন্মান জানান। এছাড়াও করোনার বিরুদ্ধে লড়াইয়ে পুলিশ প্রথম সারিতে থেকে লড়াই করায় হেমতাবাদ থানার পুলিশ কর্মিদের সন্মান জানান হয়। এদিন রায়গঞ্জ পুলিশ জেলার পক্ষ থেকে চিকিৎসক ও স্বাস্থ্যকর্মির উদ্দেশ্যে  মুখ্যমন্ত্রীর বার্তা জেলা মুখ্যস্বাস্থ্য আধিকারিক রবীন্দ্রনাথ প্রধানের হাতে তুলে দেন হেমতাবাদ থানার ওসি দিলীপ রায়।

 

 

জেলা মুখ্যস্বাস্থ্য আধিকারিক জানিয়েছেন, উত্তর দিনাজপুর জেলায় আক্রান্তের সংখ্যা বাড়লেও  করোনা আক্রান্ত রোগীরা একশ শতাংশ ভাল হয়ে বাড়ি ফিরছেন। এই ধারা বজায় রাখতে হলে প্রত্যেককে ঐক্যবদ্ধ হয়ে লড়াই করতে হবে। ডক্টর ডে তে তারই শপথ নেওয়া হল।

Related Articles

Back to top button
Close