fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

কাটোয়ার চিকিৎসকদের সংবর্ধনা আরএসএসের দুই শাখা সংগঠনের

দিব্যেন্দু রায়, কাটোয়া: জাতীয় চিকিৎসক দিবস উপলক্ষ্যে কাটোয়ার বেশকিছু চিকিৎসককে সংবর্ধনা জানাল আরএসএসের দুই শাখা সংগঠন সেবা ভারতী ও ন্যাশান্যাল মেডিকেল অর্গানাইজেশন(এন এম ও)। বুধবার সকালে ওই দুই সংগঠনের সদস্যরা কাটোয়া শহরের কাছারী রোড, থানা রোড, হাসপাতাল রোড ও সার্কাস ময়দান এলাকার চিকিৎসকদের চেম্বারে ঘুরে ঘুরে পুষ্পস্তবক তুলে দেন। চিকিৎসকদের গলায় উত্তরীয় পড়িয়ে সংবর্ধনা জানান। পাশাপাশি চিকিৎসকদের হাতে একটি করে প্রজ্ঞা সম্মানপত্র ও স্মারক তুলে দেওয়া হয়। এদিনের এই  কার্যক্রমে অংশগ্রহন করেন আরএসএসের চিকিৎসকদের সংগঠন এনএমওর সদস্য ডঃ সুনন্দ মন্ডল।

সেবা ভারতীর পক্ষ থেকে ছিলেন অধ্যাপক দয়াময় বিশুই, রামকৃষ্ণ পাল, অভিজিৎ ভট্টাচার্য ও পূর্ণেন্দু দত্ত প্রমূখ৷ এদিন প্রায় ৪০ জন চিকিৎসককে সংবর্ধনা জানানো  হয় বলে দুই সংগঠনের পক্ষ থেকে জানানো হয়েছে। পাশাপাশি চিকিৎসক দিবস উপলক্ষ্যে এদিন কাটোয়ার খাজুরডিহি অঞ্চল বিজেপির পক্ষ থেকে একটি রক্তদান শিবিরের আয়োজন করা হয়।

 

সেবা ভারতীর কাটোয়া শাখার সদস্য পুর্নেন্দু দত্ত বলেন,  ‘সমাজে চিকিৎসকসের উল্লেখযোগ্য অবদান রয়েছে। বিশেষ করে করোনা ভাইরাসের সঙ্গে যুদ্ধে চিকিৎসকদের অবদান অপরিসীম। তাই আজ জাতীয় চিকিৎসক দিবসের দিন এলাকার চিকিৎসকদের সম্মান জানাতে আমরা এই উদ্যোগ নিয়েছি।’

Related Articles

Back to top button
Close