fbpx
আন্তর্জাতিকআমেরিকাহেডলাইন

এবার করোনায় আক্রান্ত ট্রাম্পের ক্যাম্পেন ম্যানেজার

ওয়াশিংটন, (সংবাদ সংস্থা): এবার করোনা আক্রান্ত হয়েছেন ট্রাম্পের  নির্বাচনী ক্যাম্পেন ম্যানেজার বিল স্টিপিয়েন। সম্প্রতি মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প এবং ফার্স্ট লেডি মেলানিয়া ট্রাম্প করোনা আক্রান্তের পর আশঙ্কা ছিল- গত কয়েকদিনে ট্রাম্প যাদের সংস্পর্শে ছিলেন তাদের মধ্যে অনেকেই হয়তো করোনায় আক্রান্ত হয়েছেন। শুক্রবার সেই আশঙ্কাকে সত্য করেছে স্টিপিয়েনের করোনা আক্রান্তের ঘটনা।
ট্রাম্পের নির্বাচনী প্রচারণার মুখপাত্র টিম মার্টাফ জানিয়েছেন, গত মঙ্গলবার মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনের প্রথম বিতর্কে ট্রাম্পের সঙ্গে যোগ দিয়েছিলেন ক্যাম্পেইন ম্যানেজার স্টিপিয়েন। এরপর, ফ্লুর মতো সামান্য লক্ষণ দেখা দেওয়ায় শুক্রবার হাসপাতালে স্বাস্থ্য পরীক্ষা করিয়েছেন স্টিপিয়েন। সেখানেই করোনা ধরা পড়ে।’ একইসঙ্গে স্টিপিয়েন জানিয়েছেন, তিনি সুস্থ না হওয়া পর্যন্ত কোয়ারেন্টাইনেই থাকবেন।
এদিকে, করোনায় আক্রান্ত হওয়ার পর অতিরিক্ত সতর্কতার অংশ হিসেবে মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পকে  মেরিল্যান্ডের ওয়াল্টার রিড ন্যাশনাল মিলিটারি মেডিকেল সেন্টারে ভর্তি হয়েছেন। তার চিকিৎসক জানিয়েছেন, করোনার চিকিৎসায় প্রেসিডেন্ট ট্রাম্পকে রেমডেসিভির দেওয়া হচ্ছে।
এরপর, হোয়াইট হাউস থেকে এক বিবৃতিতে সিন পি কনলি জানিয়েছেন, ‘প্রেসিডেন্টের শরীরে মৃদু করোনা উপসর্গ দেখা দিয়েছে। শরীরে হালকা জ্বর থাকলেও তিনি বেশ  চাঙ্গা রয়েছেন। আমি এটা জানাতে পেরে আনন্দিত যে, প্রেসিডেন্ট ট্রাম্প ভালো আছেন।’
এদিকে হোয়াইট হাউসের কমিউনিকেশন ডিরেক্টর আলিসা ফারাহ জানিয়েছেন, প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প করোনা আক্রান্ত হলেও ভাইস প্রেসিডেন্ট মাইক পেন্সের কাছে ক্ষমতা হস্তান্তর করেননি।  তিনিই এখনো প্রেসিডেন্টের দায়িত্বে রয়েছেন। চিকিৎসকদের পরামর্শে আগামী কয়েকদিন ওয়াল্টার রিড মেডিকেল সেন্টার থেকেই দায়িত্ব পালন করে যাবেন তিনি।’

Related Articles

Back to top button
Close