fbpx
আন্তর্জাতিকগুরুত্বপূর্ণহেডলাইন

করোনা আক্রান্ত হওয়ার ৩ দিনের মধ্যেই হাসপাতাল থেকে ফিরে এলেন ডোনাল্ড ট্রাম্প

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: করোনা আক্রান্ত হওয়ার ৩ দিনের মধ্যেই হাসপাতাল থেকে হোয়াইটহাউসে ফিরে এলেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। করোনা আক্রান্ত হওয়ার ৩ দিনের মধ্যেই হাসপাতাল থেকে ফিরে আসায় প্রবল সমালোচনার মুখে ট্রাম্প। কিন্তু ট্রাম্পের চিকিৎসকরা জানিয়েছেন যে, পুরোপুরি সুস্থ না হলেও বাড়ি ফেরার মতন অবস্থায় ছিলেন ট্রাম্প। কিন্তু মুখে সর্বদা মাস্ক রাখতে হবে বলে জানিয়েছেন চিকিৎসকরা। জানা গিয়েছে যে, আগামী ১৫ অক্টোবর প্রেসিডেন্টশিয়াল ডিবেট বৈঠকেও অংশ নেবেন পারেন ট্রাম্প।

[আরও পড়ুন- কোয়ারেন্টাইনে মালয়েশিয়ার প্রধানমন্ত্রী মুহিদ্দিন ইয়াসিন]

অন্যদিকে ট্রাম্পের স্ত্রী মেলানিয়াও করোনা আক্রান্ত হয়ে হোয়াইট হাউসে আইসোলেশনে রয়েছেন। হোয়াইট হাউজ থেকে প্রকাশিত তথ্যে বলা হয়েছে, মার্কিন প্রেসিডেন্টকে ম্যালেরিয়া জ্বরের ওষুধ দেওয়া হচ্ছে। উল্লেখ্য, গত শুক্রবারই এক ট্যুইট বার্তায় ট্রাম্প নিজে করোনা আক্রান্ত হও্য়ার কথা জানিয়েছেন। এরপরেই জানা যায় যে, ট্রাম্প পত্নী অর্থাৎ মার্কিন ফার্স্ট লেডিও করোনা আক্রান্ত।

ট্রাম্প জানিয়েছিলেন যে, কোয়ারেন্টাইনে রয়েছেন পুরো পরিবার। চিকিৎসকদের সঙ্গে কথা বলে প্রয়োজনীয় পদক্ষেপ নেওয়া হচ্ছে। খুব দ্রুত সুস্থ হবেন বলেও আশা প্রকাশ করেছিলেন ট্রাম্প। এরপর সোমবারই তাঁকে ছেড়ে দেওয়া হতে পারে বলে জানিয়েছিলেন ট্রাম্প। তার কয়েক ঘণ্টার মধ্যেই হাসপাতাল থেকে ছাড়া পেয়ে গেলেন ট্রাম্প।

 

 

Related Articles

Back to top button
Close