fbpx
কলকাতাহেডলাইন

ক্লাবকে কোটি টাকার দানখয়রাতি করেন, গাছ কাটার ইলেকট্রিক কুড়ুল নেই! মমতাকে তোপ বাবুলের

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: আম্ফান পরিস্থিতি নিয়ে এবার মুখ্যমন্ত্রীকে তোপ লাগলেন কেন্দ্রীয় পরিবেশ দফতরের রাষ্ট্রমন্ত্রী বাবুল সুপ্রিয়। আর এক্ষেত্রে অস্ত্র করেছেন তৃণমূলের বর্ষীয়ান মন্ত্রী সুব্রত মুখোপাধ্যায়ের বক্তব্যকেই।
আম্ফানের ধাক্কায় শহরে প্রায় সাড়ে ৫ হাজার গাছ উপড়েছে, ভেঙেছে বিদ্যুতের খুঁটি, উপড়েছে লাইটপোস্ট, বিদ্যুৎ নেই বহু অঞ্চলে। পরিস্থিতি সামলাতে নামাতে হয়েছে সেনা। এই পরিস্থিতিতে সুব্রত মুখোপাধ্যায় একটি চ্যানেলে সাক্ষাৎকার দিতে গিয়ে বলেন,’ আমি বিদেশে দেখেছি মোটা মোটা গাছের গুঁড়ি ব্লেডের মতো যন্ত্র দিয়ে কেটে দিচ্ছে। এখানে সেসব নেই।’

আরও পড়ুন: দা হাতে সাতসকালে সল্টলেকের রাস্তা পরিষ্কার করলেন দিলীপ ঘোষ

রবিবার রাতে বিষয়টি উল্লেখ করে মমতা বন্দ্যোপাধ্যায়কে টুইটে খোঁচা দিলেন বাবুল সুপ্রিয়। টুইটে তিনি লিখেছেন, ‘ মাননীয়া কোটি কোটি টাকার খয়রাতি করেন সারাবছর অথচ কলকাতা কর্পোরেশনের কাছে গাছ কাটার ইলেকট্রিক করাত নেই। কলকাতার প্রাক্তন মেয়র বাংলার মন্ত্রী সুব্রত মুখার্জি সেটা স্বীকার করেছেন। বলেছেন, ‘ আমাদের কাছে যন্ত্রপাতি নেই। কুড়ুল দিয়ে গাছ কাটা হয়। কি বলবেন এই সরকারকে।’ একসময় বাবুল- মমতা ঝালমুড়ি দৌত্য নজর কেড়েছিল বঙ্গ রাজনীতিতে। কিন্তু সেসব এখন অতীত। বাবুলের এই টুইট নিয়ে জল কোনদিকে গড়ায় সেদিকেই নজর রাখছে বাংলার রাজনৈতিক মহল।

Related Articles

Back to top button
Close