fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

কুড়িয়ে পাওয়া পিপি পরে ঘোরা যুবককে ঘিরে করোনা আতঙ্ক

পাপ্পা গুহ, উলুবেড়িয়া: কুড়িয়ে পাওয়া পিপি পরে ঘুরে বেড়ানো এক যুবককে ঘিরে করোনার আতঙ্ক ছড়াল উলুবেড়িয়া পুরসভার ২৫ নং ওয়ার্ডের গরুহাটা খালপাড় এলাকায়। প্রশাসন ও স্বাস্থ্য কর্মীরা ইতিমধ্যে ওই যুবক ও সহ তার পরিবারের ৭ সদস্যকে আইসোলেশনে পাঠিয়েছে। পাশাপাশি উলুবেড়িয়া পুরসভার পক্ষ থেকে গোটা এলাকায় সেনেটাইজ করা শুরু হয়েছে। জানা গেছে পেশায় কাগজ কুড়ানো ওই যুবক গত সোমবার একটি ব্যবহার করা পিপি কুড়িয়ে নিয়ে বাড়িতে আসে। পরে সেটা পরে এলাকায় ঘোরাঘুরি করে। এদিকে যুবককে পিপি পরে এলাকায় ঘুরতে দেখে স্থানীয় বাসিন্দাদের মধ্যে আতঙ্ক ছড়ায় পরে বাসিন্দাদের আপত্তিতে যুবকটি পিপি খুলে ফেলে।

পরে মঙ্গলবার পুলিশ ও স্বাস্থ্য কর্মীরা এলাকায় গিয়ে পিপি উদ্ধার করার পাশ্পাশি যুবক সহ পরিবারের সদস্যদের স্বাস্থ্য পরীক্ষা করার পর তাদের সকলকে আইসোলেশেনে পাঠানোর ব্যবস্থা করে। প্রশাসন সূত্রে খবর যুবকের পরিবারের ৩ সদস্যের জ্বর উপসর্গ থাকায় তাদের একটি বেসরকারি ইঞ্জিনিয়ারিং কলেজে এবং বাকিদের উলুবেড়িয়া ইএস আই হাসপাতালে পর্যবেক্ষণে রাখা হয়েছে। এদিকে বৃহস্পতিবার সকালে এলাকায় গিয়ে দেখা গেল বাসিন্দদের চোখে মুখে আতঙ্কের ছাপ। পুরসভার পক্ষ থেকে এলাক স্যানেটাইজ করার কাজ চলছে। কথা প্রসঙ্গে স্থানীয় বাসিন্দা সুজিত সাতরা জানান সোমবার যুবককে পিপি পরে এলাকায় ঘুরতে দেখে তাকে জিজ্ঞাসা করাতে সে জানায় সেটা সে কুড়িয়ে পেয়েছে এবং সেই কারণে পরে ঘুরছে।

আরও পড়ুন: দুই প্রসূতি করোনা পজিটিভ! সংক্রমণের আশঙ্কায় ফের বন্ধ দুই হাসপাতাল

তিনি অভিযোগ করেন স্বাস্থ্য কর্মীরা যুবক সহ পরিবারের বাকি সদস্যদের পরীক্ষা করার পর কয়েকজনের জ্বর উপসর্গ ধরা পড়ায আমাদের আতঙ্ক আরোও বেড়েছে। বাসিন্দারা জানান যতদিন পর্যন্ত সকলে সুস্থ হয়ে ঘরে ফিরছে ততদিন পর্যন্ত আমরা নিশ্চিন্তে ঘুমাতে পারবোনা। বিষয়টি নিয়ে উলুবেড়িয়া পুরসভার চেয়ারম্যান অভয় দাস জানান যুবক সষ পরিবারের সকল সদস্যকে পর্যবেক্ষণে রাখা হয়েছে এলাকা সেনেটাইজ করা হচ্ছে। আতঙ্কের কোন কারণ নেই।

Related Articles

Back to top button
Close