fbpx
কলকাতাহেডলাইন

গাদাগাদি করে লোক পাঠাবেন না, RTPCR টেস্ট ছাড়া গঙ্গাসাগরে যাওয়া যাবে নাঃ মুখ্যমন্ত্রী

যুগশঙ্খ, ওয়েবডেস্কঃ ক্রমশই বেড়ে চলেছে করোনার দাপট। গত ২৪ ঘন্টায় আক্রান্ত হয়েছেন ২১ হাজারের বেশি। পজিটিভিটি রেট বা নমুনা পরীক্ষার তুলনায় শনাক্তের হার ৩২ শতাংশের উপরে রয়েছে। এদিকে এই গঙ্গাসাগর মেলা ঘিরে ক্রমশই জলঘোলা হচ্ছে। বিরোধীরাও রাজ্য সরকারের উপর কটাক্ষ করতে পিছিয়ে নেই। এই অবস্থায় মধ্যে গঙ্গাসাগরের কমিটি থেকে বাদ দেওয়া দেওয়া শুভেন্দু অধিকারীকে। এই অবস্থায় মুখ্যমন্ত্রীর জানিয়ে দিলেন আর পিসিআর টেস্ট ছাড়া গঙ্গাসাগরে যাওয়া যাবে না।

বাবুঘাটে গঙ্গাসাগরে যাওয়া পূণ্যার্থীদের উদ্দেশে মমতা বন্দ্যোপাধ্যায় অনুরোধ জানিয়েছেন, ‘আদালতের অনুমতি নিয়ে মেলা হচ্ছে। আদালতের নির্দেশ মেনে চলতে হবে। কেউ কোভিডবিধি লঙ্ঘন করবেন না। পারলে ডাবল মাস্ক পরুন।’ সেই সঙ্গে মুখ্যমন্ত্রীর স্পষ্টবার্তা ‘আরটি-পিসিআর টেস্ট ছাড়া কাউকে গঙ্গাসাগরে যেতে দেওয়া হবে না।’

গঙ্গাসাগর মেলা কমিটির সদস্যদের উদ্দেশে তিনি বলেন, ‘গাদাগাদি করে লোক পাঠাবেন না। যাঁরা যাবেন, তাঁদের প্রত্যেকের আরটি-পিসিআর টেস্ট করতে হবে। পরীক্ষা ছাড়া কাউকে পাঠানো যাবে না।’ রাজ্যে করোনা মোকাবিলায় পুলিশ-প্রশাসন-স্বাস্থ্য কর্মীরা যেভাবে লড়াই করছেন, তার প্রশংসা করেন মমতা বন্দ্যোপাধ্যায়।

Related Articles

Back to top button
Close