fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

চিনের দ্রব্য ব্যবহার করিস না, বন্ধুদের কাছে শেষ আর্জি ছিল শহিদ রাজেশের

প্রদীপ্ত দত্ত, সিউড়ি:  বন্ধুদের হোয়াটসঅ্যাপ গ্রুপে শেষ ম্যাসেজ ছিল চিনের দ্রব্য ব্যবহার না করার। এমনই বক্তব্য উঠে এসেছে গত সোমবার লাদাখে মারা যাওয়া বীরভূমের বালিগড়িয়া গ্ৰামের শহিদ রাজেশ ওরাং এর বন্ধুদের কথায়। বন্ধু ও সহকর্মী সঞ্জয় মোদী জানান, রাজেশ লিখেছিল ওর গ্ৰুপে বন্ধুদের উদ্দেশ্যে, চিনা দ্রব্য বয়কট করার। ঘটনার পর থেকেই বালিগড়িয়া গ্ৰামে নেমে এসেছে শোকের ছায়া। সাধারণ মানুষ থেকে বিভিন্ন রাজনৈতিক ব্যাক্তিত্ব রাজেশের বাবা মা’র সঙ্গে দেখা করেন। তৃণমূলের মন্ত্রী আশীষ বন্দোপাধ্যায় যেমন এসেছেন, তেমন বিজেপি জেলা সভাপতি শ্যামাপদ মন্ডল রাজেশ ওরাং এর বাবা-মার সঙ্গে দেখা করেন। প্রশাসনের তরফ থেকে গোটা গ্ৰাম ঘিরে ফেলা হয়েছে। গ্ৰামের বিভিন্ন জায়গায় ঘেরা হয়েছে ব্যারিকেড দিয়ে। মোতায়েন করা হয়েছে বিশাল পুলিশ বাহিনী।

আরও পড়ুন: ট্রাম্পের অভিবাসন নীতির বিরুদ্ধে রায় মার্কিন সুপ্রিম কোর্টের

বন্ধুরা জানায় লাদাখের সুন্দর সুন্দর ছবি পোস্ট করতো সে। ফোনে কথা হতো বন্ধুদের সঙ্গে। সেনাবাহিনীর পক্ষ থেকে পরিবারকে জানানো হয়েছে, আগামী শুক্রবার পরিবারের হাতে রাজেশ ওরাং এর মৃতদেহ তুলে দেওয়া হবে। বিজেপি জেলা সভাপতি শ্যামাপদ মন্ডল রাজেশ মন্ডলের পরিবারকে সমবেদনা জানান , ” বলেন ভারত তাঁর এক বীর সন্তানকে হারালো। শোকাবহ ঘটনা। জেলা বিজেপির পক্ষ থেকে এই ঘটনায় আমরা পরিবারের সকল সদস্যদের সমবেদনা জানাচ্ছি। ”

বেলগড়িয়া গ্ৰামে শুক্রবার পূর্ণ রাষ্ট্রীয় মর্যাদায় পালিত হবে তাঁর রাজেশ ওরাং এর শেষকৃত্য। গ্ৰামের বন্ধুরা জানান তাঁরা অনেকেই এবার থেকে চিনের দ্রব্য বয়কট করবে। শুধু আফশোস তাদের বন্ধু সেটা দেখে যেতে পারলোনা।

Related Articles

Back to top button
Close