fbpx
কলকাতাপশ্চিমবঙ্গহেডলাইন

‘চিন্তা করিস না মা, এখানে সব ঠিক আছে,’ ফোনে মেয়েকে জানালেন অনুব্রত

যুগশঙ্খ, ওয়েবডেস্ক: গরু পাচার মামলায় ১০ দিনের সিবিআই হেফাজতে রয়েছেন তৃণমূল কংগ্রেস নেতা অনুব্রত মণ্ডল বৃহস্পতিবার রাতে নিজাম প্যালেসে নিয়ে আসা হয় বীরভূমের এই দোর্দণ্ডপ্রতাপ নেতাকে। নিজাম প্যালেসে আনার পর অনুব্রতকে নিয়ে শুক্রবার কমান্ড হাসপাতালে যান সিবিআই আধিকারিকরা। সেখানে তার স্বাস্থ্য পরীক্ষা হয় তার। তবে গ্রেফতার থেকে কমান্ড হাসপাতাল পর্যন্ত এক চুপ ছিলেন অনুব্রত। নিজাম প্যালেসে ঢোকার সময়েও সাংবাদিকদের কোনও প্রশ্নের উত্তর দেননি তিনি।

সিবিআই হেফাজতে থাকাকালীন বার বার মেয়ের সঙ্গে কথা বলতে চান অনুব্রত মণ্ডল। ফলে তৃণমূল নেতা যাতে কন্যার সঙ্গে কথা বলতে পারেন, সেই ব্যবস্থা করেন সিবিআই আধিকারিকরা। সূত্রের খবর, শুক্রবার পরপর ২বার মেয়ের সঙ্গে কথা বলেন অনুব্রত মণ্ডল। তবে আড়ালে নয়, সামনে স্পিকারে দিয়ে মেয়ের সঙ্গে কথা বলতে হয়েছে অনুব্রত মণ্ডলকে।

জানা গিয়েছে, শুক্রবার নিজাম প্যালেসে দুবার মেয়ের সঙ্গে কথা বলেন অনুব্রত মণ্ডল। প্রথম বার তিন মিনিট এবং পরের বার দু মিনিট কথা হয়। কার্যত বোলপুরের বাড়ির কি অবস্থা তাই জানতে চান অনুব্রত মণ্ডল। বাবা না থাকায় স্বাভাবিকভাবেই মেয়ের মনও ভালো নেই। বাবার সঙ্গে কথা বলার সময়ও কান্নাকাটি করেছেন সুকন্যা বলে শোনা যাচ্ছে। মেয়ে কেমন আছেন তাও জানতে চান তিনি। পালটা মেয়ে বাবার কাছে তাঁর শারীরিক পরিস্থিতি জিজ্ঞাসা করেন। জানতে চান, অনুব্রত ঠিক মতো ওষুধ খাচ্ছেন কি না। জবাবে অনুব্রত বলেন, ‘চিন্তা করিস না মা। এখানে সব ঠিক আছে। চিন্তা করিস না।’

Related Articles

Back to top button
Close