fbpx
দেশবিনোদনহেডলাইন

বলিউডের বিভিন্ন পার্টিতে ট্রেতে করে মাদক সাজিয়ে অফার করা হয়, বিস্ফোরক অভিনেত্রী

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: ‘বলিউডের বিভিন্ন পার্টিতে ট্রেতে করে মাদক সাজিয়ে অফার করা হয়।‘ এমনই বিস্ফোরক অভিযোগ করলেন অভিনেত্রী শার্লিন চোপড়া।  প্রসঙ্গত, এই মুহূর্তে বলিউডের ইন্টারনেট সেনসেশনদের মধ্যে অন্যতম হেলন শার্লিন চোপড়া । এই অভিনেত্রী তথা মডেল সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট জনপ্রিয়। বিশেষত স্বল্প পোশাকে বা বোল্ড ফটোশুটের জন্য তাঁর জুড়ি মেলা ভার। মাঝে মধ্যেই রীতিমতো বোল্ড অবতারে ছবি তুলতে দেখা যায় শার্লিনকে। সম্প্রতি শার্লিনের একটি পোস্ট নিয়ে শোরগোল শুরু হয়েছে নেটদুনিয়ায়। একটি ভিডিও শেয়ার করে নিজের ফিটনেসের রহস্য জানিয়েছেন তিনি।

এই ভিডিওতে শার্লিনকে বলতে শোনা যাচ্ছে, ‘আপনারা আমার ফিটনেসের রহস্য জানতে চান। রহস্যটা হল নিউট্রিশন, অনুশাসন ও যোগা। যোগ দিয়েই হবে।’ শার্লিন আরও লেখেন, তিনি একসময় চেন স্মোকার ছিলেন। কিন্তু ২০১৭ সালের অক্টোবরে ধূমপান ছেড়ে দেন তিনি।

আরও পড়ুন: উপত্যকার প্রত্যেকটি পরিবার এবার থেকে বছরে পাবে ৫ লক্ষ টাকার স্বাস্থ্যবিমা, বড়সড় ঘোষণা কেন্দ্রের

অভিনেত্রী আরও লেখেন, ‘মাদক থেকে সবসময়ই দূরত্ব বজায় রেখেছিলাম আমি। ইন্ডাস্ট্রিতে পার্টিতে ডেকে ট্রেতে করে মাদক সাজিয়ে অফার করা হয়। কিন্তু নেওয়া যাবে না।’ এর আগেও এমন বিতর্কিত মন্তব্য করতে দেখা গিয়েছে শার্লিনকে। বলিউডের কাস্টিং কাউচ নিয়ে চাঞ্চল্যকর মন্তব্য করেন তিনি।

Related Articles

Back to top button
Close