fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

হেমতাবাদে উদ্ধার ব্রাউন সুগার, গ্রেপ্তার ১

মৃন্ময় বসাক, হেমতাবাদ: লক্ষাধিক টাকার ব্রাউন সুগার সহ এক ব্যক্তিকে গ্রেপ্তার করল হেমতাবাদ থানার পুলিশ। পুলিশ জানিয়েছে, ধৃত ব্যক্তির নাম নাজিমুদ্দিন (২৬)। বাড়ি হেমতাবাদ ব্লকের বাঙালবাড়ি গ্রাম পঞ্চায়েতের বালুফারা এলাকায়। শনিবার রাতে লক্ষীডাঙ্গা মোড় এলাকা থেকে ৫০ গ্রাম ব্রাউন সুগার সহ ওই ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। ব্রাউন সুগার, মোবাইল ফোন ও একটি মোটর বাইক বাজেয়াপ্ত করেছে পুলিশ।

হেমতাবাদ থানার পুলিশ জানিয়েছে, গোপন সুত্রের খবরের ভিত্তিতে ওই ব্যক্তিকে আটক করে তল্লাশি চালিয়ে তার কাছ থেকে ব্রাউন সুগার উদ্ধার হয়েছে। যার বাজার মূল্য লক্ষাধিক টাকা। ওই ব্যক্তি এলাকায় ব্রাউন সুগার বিক্রি করে। মালদার কালিয়াচক এলাকা থেকে ওই ব্যক্তি ব্রাউন সুগার কিনত বলে জানা গেছে। হেমতাবাদে এনে তা বিক্রি করত। এই কারবারির সাথে হেমতাবাদের আরো অনেকেই যুক্ত আছে। ওই ব্যক্তিকে জেরা করে এই কারবারির সাথে যুক্তদের খোঁজার চেষ্টা করছে পুলিশ।

রায়গঞ্জ পুলিশ জেলার অতিরিক্ত পুলিশ সুপার যশপ্রীত সিং বলেন, শনিবার রাত আটটা নাগাদ বালুফাড়া নামে এক জায়গায় হেরোইন হস্তান্তর হবে সূত্র মারফত এমন খবর পাওয়া যায়। সেই মত পুলিশ ওই এলাকায় হানা দিয়ে ব্রাউন সুগার সহ একজনকে হাতেনাতে ধরে৷ বাকি আরও দুইজন এলাকা ছেড়ে পালিয়ে যায়। অভিযুক্তকে পুলিশ রিমান্ডে নিয়ে ঘটনার তদন্ত করা হচ্ছে। এই কাজের সাথে কারা যুক্ত রয়েছে তা খুজে বের করা হবে৷

Related Articles

Back to top button
Close