fbpx
আন্তর্জাতিকবাংলাদেশহেডলাইন

মদ্যপ, বিবস্ত্র হয়ে বসেছিলেন বৌদ্ধ মঠে, বাংলাদেশি পর্যটক ফারার কান্ডে শোরগোল থাইল্যান্ডে

যুগশঙ্খ ডিজিটাল ডেস্কঃ প্রতিবেশী বৌদ্ধ দেশ থাইল্যান্ডের এক বৌদ্ধ মঠে কুকীর্তি ঘটালেন একজন  মহিলা পর্যটক। হাতে বিয়ারের ক্যান, সম্পূর্ণ মদ্যপ অবস্থায়, জামা কাপড় খুলে, নগ্ন হয়ে বৌদ্ধ মঠে বসে শোরগোল ফেলে দিলেন। তিনি বাংলাদেশের এক মহিলা পর্যটক। ২৮ বছরের ফারাহ হকের কীর্তি ধরা পরে সিসিটিভি ক্যামেরায়। সোমাবর সন্ধেবেলায় ঘটনাটি ঘটেছে উত্তর থাইল্যান্ডের চিয়াং মাই এলাকার একটি বৌদ্ধ মঠে। অভিযোগ, শুধু নগ্ন অবস্থায় মঠে উদ্দামতাই নয়, অভিযুক্ত মহিলা সম্পূর্ণ বিবস্ত্র অবস্থায় পথচারীদের উদ্দেশে অশ্লীল অঙ্গভঙ্গিও করে। পরে পুলিশ এসে সামাল দেয় পরিস্থিতির।

ভিডিও ফুটেজে দেখা যাচ্ছে, মঠের রেলিংয়ে নগ্ন হয়ে বসে পা দোলাচ্ছে ফারাহ, এক হাতে স্থানীয় ছাং বিয়ারের ক্যান, অন্য হাত হাওয়ায় ভাসছে! স্থানীয় মানুষজনের অভিযোগ, বৌদ্ধ উপসনালয়ের গেটে দাঁড়িয়ে-বসে সম্পূর্ণ বিবস্ত্র অবস্থায় মহিলা কুরুচিকর ভাষার চিৎকার করছিলেন। সেই সময় কয়েকজন এগিয়ে এসে তাঁকে সেখান থেকে চলে যেতে বললে তাঁদেরও গালিগালাজ শুরু করে ফারাহ।

এরপরই ঘটনাস্থলে আসে পুলিশ। মহিলাকে উদ্ধার করে  মানসিক হাসপাতালে নিয়ে যায় পুলিশ। থাইল্যান্ডের চিয়াং মাই থানার পুলিশ জানিয়েছেন, ”মহিলাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। স্বাভাবিক স্থিতিতে ফিরলে তাঁর মানসিক অবস্থা পরীক্ষা করা হবে। রাতভর মদ্যপান করে রাস্তায় ঘুরে বেরাচ্ছিলেন মহিলা,  অতিরিক্ত মদ্যপানের কারনেই এমন আচরণ করছিলেন বলে অনুমান করা হচ্ছে। ঘটনা থাইল্যান্ডের বাংলাদেশ দূতাবাসে জানানো হয়েছে।”

 

 

Related Articles

Back to top button
Close