fbpx
হেডলাইন

এবার মানসিক অবসাদে হাওড়ায় আত্মঘাতী ছাত্রী

মনোজ চক্রবর্তী, হাওড়া : মানসিক অবসাদে আত্মহত্যার ঘটনা ক্রমশ বেড়ে চলায় উদ্বিগ্ন মনোবিদরা । চিত্র তারকার আত্মহত্যার পর এই বিষয়টি বেশী করে ভাবাচ্ছে সকলকে । এর উপর মানসিক অবসাদে একদিনে সাতজন আত্মঘাতী হয়েছিল কলকাতায়। এবার হাওড়ার নিশিন্দা এলাকায় আত্মঘাতী হল দশম শ্রেণীর এক ছাত্রী।

 

 

 

বৃহস্পতিবার বিকেলে গলায় ফাঁস লাগিয়ে আত্মঘাতী হয় সে। বাড়ির লোকেরা জানান, মোবাইল খারাপ হয়ে গেছিল শিবানী কুমারী সাউ (১৬) নামে ওই ছাত্রীর।ইংরেজি মাধ্যম স্কুলে পড়ত।কিন্তু মোবাইল খারাপ থাকায় অনলাইন ক্লাস করতে পারছিল না। ফলে পরীক্ষায় ফেল হবার মানসিক অবসাদে ভুগছিল সে।আর একারণেই এই মর্মান্তিক ঘটনা ঘটে গেল। ওই ছাত্রীর বাবা মা ও ভাই লকডাউন এর সময় বিহারে সমস্তিপুরে দেশের বাড়ি চলে গিয়ে আটকে যান।

 

 

নিশ্চিন্দা রাজচন্দ্রপুর প্রফুল্ল নগরে ভাড়া বাড়িতে দাদার সাথে থাকত শিবানী। কদিন ধরেই মন মরা ছিল সে।দাদা গতকাল বিকেলে বাড়ি থেকে বেরোবার পর আত্মহত্যার পথ বেছে নেয় সে। খবর পেয়ে আসে পুলিশ। মৃতদেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।আজ সকালে খবর পেয়ে বিহার থেকে ছুটে আসেন শিবানির বাবা।জানান লকডাউনে আটকে না গেলে মোবাইল কিনে দিতেন মেয়েকে। এভাবে শিবানির মৃত্যু মেনে নিতে পারছেন না। তবে কি লকডাউনে একাকীত্বে অবসাদ গ্রাস করেছিল ছাত্রীকে -উঠছে সে প্রশ্নও।

Related Articles

Back to top button
Close