fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

কোলাঘাটে একই পরিবারের বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু দুজনের

বাবলু ব্যানার্জি, কোলাঘাট: পূর্ব মেদিনীপুর জেলার কোলাঘাট থানার উত্তরপাড়া সাপুয়া গ্রামে একই পরিবারের দুই জনের বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যুর ঘটনাকে কেন্দ্র করে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। মৃত ব্যক্তিরা হলেন অসিত বরণ সাউ (৫২), শুভেন্দু সাউ (৩২), ঘটনাটি বুধবার দুপুরে।

নিত্য দিনের মতো শুভেন্দু পুকুরে স্নান করতে নামে, সেই সময় বিদ্যুতের তার ছিঁড়ে পড়ে ওই পুকুরে স্নান করতে থাকা শুভেন্দুর গায়ে। বিদ্যুৎস্পৃষ্ট অবস্থায় তলিয়ে যেতে থাকে পুকুরে। দেখতে পেয়ে শুভেন্দুকে বাঁচাতে আসে বাবা ও কাকা। তিনজনকেই অচৈতন্য অবস্থায় পুকুরের পাড়ে তোলা হয়। আশঙ্কাজনক অবস্থায় শুভেন্দু ও কাকা অসিতবরণ সাউকে তমলুক জেলা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। চিকিৎসকরা ওই দুজন ব্যক্তিকে মৃত বলে ঘোষণা করে।

অন্যদিকে শুভেন্দুর বাবা অশোক সাউকে নন্দাই গাজন স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয়। ঘটনাকে কেন্দ্র করে এলাকার মানুষরা ক্ষোভে ফেটে পড়ে এলাকার বেহাল রাস্তার জন্য। সাপুয়া গ্রাম থেকে ৩১ নং জাতীয় সড়কে আনতে হয় খাটিয়া করে। ফলে অনেকটাই দেরি হয়ে গেছে বলে পরিবারের লোকজন অভিযোগ করেছে। একই পরিবারের দুজনের মৃত্যুর ঘটনাকে সামনে রেখে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। কোলাঘাট থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে কিভাবে বিদ্যুতের তার ছিঁড়ে পরলো পুকুরে ,সেই বিষয়ে তদন্ত শুরু করেছে।

Related Articles

Back to top button
Close