fbpx
কলকাতাপশ্চিমবঙ্গহেডলাইন

সাপ্তাহিক লকডাউনে বন্ধ থাকবে রেশন দোকান

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: সাপ্তাহিক লকডাউনের দিনগুলিতে বন্ধ থাকবে রেশন দোকান। শুক্রবার খাদ্য সরবরাহ দফতরের উপ-সচিবের তরফে এক বিজ্ঞপ্তিতে এমনটাই জানানো হয়েছে। পাশাপাশি আরও জানানো হয়েছে, ২৭ জুলাই সোমবার এবং ৩ আগস্ট পরের সপ্তাহের সোমবার রেশন দোকান বন্ধ রাখা হবে ঘোষণা করা হলেও তা বাতিল করা হয়েছে। যেহেতু সাপ্তাহিক লক ডাউনের দিনগুলিতে রেশন দোকান বন্ধ রাখা হচ্ছে তাই ঘোষিত ছুটির দিনগুলিতে রেশন দোকান খোলা থাকবে।

করোনার সংক্রমণে রাশ টানতে রাজ্যের হাঁটছে লকডাউন এর পথে। রাজ্যজুড়ে সাপ্তাহিক দুদিন লক ডাউনের ঘোষণা করা হয়েছে। চলতি সপ্তাহে দুদিনের মধ্যে বৃহস্পতিবার ছিল প্রথম দিনের লক ডাউন এবং শনিবার তার দ্বিতীয় দিন। লকডাউন এর দিনে যাতে সাধারণমানুষ রেশন দোকানে গিয়ে ভিড় না জমান সেই উদ্দেশ্যে আগে থেকেই রেশন দোকান বন্ধ রাখার ঘোষণা করা হলো।

 

এদিকে এখনো পর্যন্ত যে সমস্ত উপভোক্তা গন জুলাই মাসের রেশন তোলেননি তাদের আগামী রবিবার, সোমবার এবং মঙ্গলবার এর মধ্যে সেই বরাদ্দ রেশন তুলে নেওয়ার জন্য অনুরোধ জানানো হয়েছে। পাশাপাশি উপভোক্তা কোন জাতের স্বাস্থ্যবিধি মেনে নির্দিষ্ট দূরত্ব বজায় রেখে সংগ্রহ করেন সে বিষয়টিও উল্লেখ করা হয়েছে ওই বিজ্ঞপ্তিতে।

Related Articles

Back to top button
Close