fbpx
কলকাতাগুরুত্বপূর্ণপশ্চিমবঙ্গহেডলাইন

সামাজিক মাধ্যমে তৃণমূলের বিরুদ্ধে আরও আক্রমণাত্মক হওয়ার নির্দেশ কেন্দ্রীয় নেতৃত্বের

শরণানন্দ দাস, কলকাতা: বিজেপির নয়া রাজ্য কমিটির প্রথম বৈঠকে রাজ্য নেতৃত্বকে শৃঙ্খলা রক্ষার ক্ষেত্রে আরও ইতিবাচক হওয়ার নির্দেশ দিল দলের কেন্দ্রীয় নেতৃত্ব। পাশাপাশি সামাজিক মাধ্যমে তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে আরও আক্রমণাত্মক হওয়ার নির্দেশও দেওয়া হয়েছে।

দলীয় সূত্রে খবর, বৃহস্পতিবার বিজেপির রাজ্য কমিটির বৈঠকে সদস্যদের এই অবস্থানের কথা জানিয়ে দেওয়া হয়েছে। সূত্রের খবর, বৈঠকে রাজ্যের সহ পর্যবেক্ষক অরবিন্দ মেনন বলেছেন, ‘ সামাজিক মাধ্যমে আরও বেশি আক্রমণাত্মক ভূমিকা নিতে হবে তৃণমূলের বিরুদ্ধে। বিভিন্ন ইস্যুতে তৃণমূলকে কোণঠাসা করতে সামাজিক মাধ্যমকে আরও ধারালো ভাবে ব্যবহার করতে হবে।’

দলের জাতীয় কর্মসমিতির সদস্য মুকুল রায় স্পষ্ট বলেছেন , ৭৮ হাজার বুথে দলের বুথ কমিটি গঠন না হলে একুশের লড়াই কঠিন হবে। বৈঠকে আলোচনায় উঠে এসেছে মতো সদস্য সংগ্রহ হয়েছে তাতে প্রতি বুথে ১২৮ জন করে সদস্য দেওয়া যায়। এখনও পর্যন্ত ৫৫ হাজার বুথে কমিটি হয়েছে। একুশের আগে সেই খামতি পুষিয়ে নেওয়া যাবে বলে মনে করেন রাজ্য নেতৃত্ব।

সূত্রের খবর, রাজ‌্যে দলের দায়িত্ব প্রাপ্ত কেন্দ্রীয় নেতা শিবপ্রকাশ কড়া বার্তা দিয়েছেন, সামাজিক মাধ্যমে দলের কোন নেতার বিরুদ্ধে সমালোচনা করা যাবে না। একইভাবে পার্টির নীতি-অবস্থানের বিরুদ্ধে সামাজিক মাধ্যমে কোনও মন্তব্য করা যাবে না। বুথ থেকে রাজ্য পর্যন্ত মনিটারিং করা হবে।

Related Articles

Back to top button
Close