fbpx
কলকাতাহেডলাইন

সন্তানের অসুস্থতার জেরে লখনৌতে ছোট বোনের বিয়েতে যেতে বাধা! অবসাদে ঝাঁপ দিয়ে ‘আত্মঘাতী’ গৃহবধূ

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: সন্তানসম্ভবা থাকাকালীন দীর্ঘদিন বাড়ির বাইরে বের হতে পারেননি। শিশু জন্মানোর তিন মাস পরে লখনউতে তার বোনের বিয়ে ছিল। কিন্তু তার সদ্যোজাত শিশু ব্রঙ্কাইটিসে অসুস্থ থাকায় সেখানেও যেতে না পেরে মানসিকভাবে সম্পূর্ণ ভেঙে পড়েছিলেন খুশবু কুমারী (২২)। শনিবার সকালে কসবার নস্করহাট মধ্যপাড়ায় আচমকাই তার আবাসনের নিচ থেকেই রক্তাক্ত দেহ উদ্ধার হয়। পরিবারের দাবি, সন্তানের অসুস্থতা এবং বোনের বিয়েতে যেতে না পারা নিয়ে দাম্পত্য কলহের জেরে ওই মহিলা আত্মঘাতী হয়েছেন।

পুলিশ সূত্রে খবর, ২০১৯ সালে রাজকুমার গুপ্ত নামে এক যুবকের সঙ্গে খুশবু কুমারী নামে ওই তরুণীর বিয়ে হয়। ওই দম্পতির মাসতিনেকের একটি সন্তানও রয়েছে। তবে সম্প্রতি ব্রঙ্কাইটিসে সুস্থ হয়ে ভর্তি রয়েছে হাসপাতালে। এদিকে, আগামী ৭ ডিসেম্বরই লখনউতে খুশবু কুমারীর বোনের বিয়ে। সেই অনুষ্ঠানে যোগ দেওয়ার খুব ইচ্ছা ছিল খুশবুর। তবে সন্তান অসুস্থ হওয়ায় সেখানে যেতে রাজি হননি খুশবুর স্বামী রাজকুমার। শুক্রবার সকালে ক্যাটারিং ব্যবসার কারণে জামশেদপুর যাওয়ার জন্য বেরিয়ে যান খুশবুর স্বামী। ওই একই সময়ে খুশবু নিজে উঠেও চলে যান চার তলার ছাদে।

খুশবুর শ্বশুর পুলিশকে জানিয়েছেন, তিনি বৌমাকে ছাদে যেতে দেখলেও নামতে দেখেননি। আচমকা চেঁচামেচির আওয়াজ শুনে তিনি দেখেন নিচে রক্তাক্ত অবস্থায় পড়ে রয়েছেন খুশবু। খবর পেয়ে ঘটনাস্থলে কসবা থানার পুলিশ পৌঁছে খুশবু কে হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা তাঁকে মৃত বলে জানান। তবে এটি নিছক আত্মহত্যা নাকি এর পেছনে অন্য কোনো কারণ রয়েছে তা খতিয়ে দেখছে পুলিশ।

Related Articles

Back to top button
Close