fbpx
কলকাতাগুরুত্বপূর্ণহেডলাইন

যানজটের ফেঁসে NEET পরীক্ষা দিতে পারলেন না বিহারের সন্তোষ

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: নিট পরীক্ষা কেন্দ্রে ঢোকার কথা আধঘন্টা আগে। তবে রবিবার সল্টলেকের এপিজে স্কুলে এক পরীক্ষার্থী এসে পৌঁছল পরীক্ষা শুরু হওয়ার ২০ মিনিট আগে। আর যানজটের জন্য এই দেরি হওয়ার জেরেই এবছর নিট পরীক্ষা দিতে পারলেন না বিহারের ওই পরীক্ষার্থী।

সন্তোষ কুমার যাদব নামে ওই পরীক্ষার্থী জানাচ্ছে, বিহারের দ্বারভাঙ্গা জেলায় তার বাড়ি। তার পরীক্ষার কেন্দ্র পড়েছে সল্টলেকের এপিজে স্কুলে। গতকাল সকাল আটটায় বিহার থেকে বাসে উঠেছিলেন তিনি। সেখান থেকে আসেন মুজাফফরনগরে। সেখানে ছয় ঘন্টা যানজটের জেরে রাস্তায় আটকে পড়েন ওই পরীক্ষার্থী। এরপর সেখান থেকে রাত নটার ট্রেনে উঠে এদিন শিয়ালদা এসে পৌঁছান বেলা একটায়। সেখান থেকে পরীক্ষা কেন্দ্রে যখন ওই পরীক্ষার্থী পৌঁছয় তখন ঘড়ির কাটার সময় বলছে ১.৪০। এদিকে দুটোর সময় পরীক্ষা শুরু হলে তার ঠিক আধঘন্টা আগে অর্থাৎ ১.৩০ মিনিটে পরীক্ষা কেন্দ্রে ঢুকতে হবে নিয়ম এমনটাই।

এদিন ১০ মিনিট দেরি করে সন্তোষ যাদব নামে ওই পরীক্ষার্থী পরীক্ষার কেন্দ্রে পৌঁছলে তাকে নিরাপত্তারক্ষীরা পরীক্ষার হলের ভিতরে ঢুকতে দেয়নি বলে জানান তিনি। এদিকে পুলিশ প্রশাসনকে বললে, পুলিশ ওই স্কুলের প্রিন্সিপাল কে গিয়ে অনুরোধ করলেও পরীক্ষার কেন্দ্রে ঢুকতে দেওয়া হয় না ওই পরীক্ষার্থীকে।

Related Articles

Back to top button
Close