fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

দিঘার সৈকত থেকে ভেসে গেল পাঁচটি পাথর বোঝাই ডাম্পার

মিলন পণ্ডা, দিঘা (পূর্ব মেদিনীপুর): সৈকত নগরী দিঘার থেকে তলিয়ে গেল পাঁচটি পাথর বোঝাই ডাম্পার। সৈকত নগরীর দীঘায় আগে থেকে জলোচ্ছ্বাসে সর্তকতা জারি হয়েছিল।পর্যটকদের সমুদ্র স্নানে নামার ক্ষেত্রে নিষেধ করা হয়েছিল।

গত ২ সেপ্টেম্বর থেকে আগামী ৬ সেপ্টেম্বর পর্যন্ত সমুদ্রে নামার ক্ষেত্রে নিষেধাজ্ঞা জারি করা হয়েছিল। এনিয়ে পুলিশ প্রশাসনের পক্ষ থেকে মাইকিং শুরু করা হয়েছে। সৈকত নগরীর এলাকা একাধিক ক্ষতের সৃষ্টি হয়েছিল। প্রশাসনের পক্ষ থেকে সমুদ্র বাঁধ নির্মানের জন্য পাড়ে দ্রুততার সঙ্গে পাথর ফেলার কাজ চলছিল।

বৃহস্পতিবার সকাল থেকে সৈকত নগরী ওল্ড দিঘার ক্ষত এলাকা গুলি পাথর ফেলে বাঁধ মেরামতির কাজ চলছিল। এদিন বিকাল নাগাদ ডাম্পার করে পাথর ফেলার কাজ চলছিল। তখন আচমকাই দীঘা সৈকতে জলোচ্ছ্বাস চলে আসে। কাজ করার পাঁচটি ডাম্পার ভাসিয়ে নিয়ে যায়। কোন রকমে কর্মীরা পাড়ে ঔঠে আসে। আরও জানা গেছে পাঁচটি ডাম্পার প্রতিবেশীরা রাজ্য ওড়িশার বালেশ্বর থেকে ওল্ড দিঘার ডাম্পার এসেছিল। খবর ছড়িয়ে পড়তে বেড়াতে আসা পর্যটক থেকে স্থানীয় বাসিন্দারা ভীড় জমায়। ঘটনার খবর পেয়ে ছুটে আসে দিঘা ও দিঘা মোহনা থানার পুলিশ।

ডাম্পারে চালক বলেন, ওড়িশার পাথর নিয়ে দিঘার নিয়ে আসি। ওণ্ড দিঘার গাড়ি থেকে পাথর খালি করার কাজ করছিলাম। তখন আচমকাই জলেচ্ছাস চলে আসে। পাঁচটি ডাম্পার ভাসিয়ে নিয়ে যায়। পাঁচটি ডাম্পার ভাসিয়ে নিয়ে যাওয়ার পর আতঙ্কিত ডাম্পারে চালকরা।

Related Articles

Back to top button
Close