fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

পূর্ব মেদিনীপুর জেলায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এক মহিলা সহ দুজনের মৃত্যু

নিজস্ব প্রতিনিধি (পূর্ব মেদিনীপুর): পূর্ব মেদিনীপুর জেলার একদিনে বিদ্যুৎপৃষ্ট হয়ে মর্মন্তিক মৃত্যু হয় এক মহিলা সহ দুইজনের। দুটি পৃথক পৃথক মৃত্যুর ঘটনার এলাকায় শোকের ছায়া নেমে আসে। পূর্ব মেদিনীপুর জেলায় খেজুরির বটতলা গ্রামে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মর্মন্তিক মৃত্যু হয় বাবার। সংকটজনক অবস্থায় চিকিৎসাধীন রয়েছে ছেলে। পুলিশ জানিয়েছে মৃত শোভন জানা (৬৭)।তার বাড়ি খেজুরি ২ ব্লকের বটতলা এলাকায়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে বুধবার সকাল শোভনবাবুর ছেলে বাড়িতে টিভির কাজ করার সময় আচমকাই বিদ্যুৎ চলে আসে। ছেলেকে উদ্ধার করতে এগিয়ের আসেন বাবা। দুইজনই বিদ্যুৎস্পৃষ্ট হন। বাকী পরিবারের লোকেরা দ্রুত এদের উদ্ধার করে স্থানীয় একটি স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে গেলে চিকিৎসকরা শোভনবাবুকে মৃত বলে ঘোষনা করেন।ছেলে সঙ্কটজনক অবস্থায় চিকিৎসাধীন রয়েছে।

অপরদিকে কাঁথির সাতমাইল এলাকায় মঙ্গলবার সন্ধ্যায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মর্মন্তিক মৃত্যু হয় সুস্মিতা গিরি (৪৭) নামে এক গৃহবধূর। তাকে দ্রুত উদ্ধার করে রাতেই পরিবারের লোকেরা কাঁথি মহাকুমা হাসপাতালে নিয়ে এলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন। স্থানীয় সূত্রে জানা গিয়েছে এদিন সন্ধ্যায় বাড়িতে লাইট জ্বালাতে গিয়ে ওই গৃহবধূ আচমকাই বিদ্যুৎস্পৃষ্ট হয়। পুলিশ দুটি পৃথক পৃথক মৃতদেহ কাঁথি মহাকুমা হাসপাতালে ময়নাতদন্ত পাঠায়। ময়না তদন্তের পর দু’টি মৃতদেহ পরিবারের হাতে তুলে দেয় পুলিশ।

Related Articles

Back to top button
Close