fbpx
কলকাতাগুরুত্বপূর্ণদেশহেডলাইন

১২ অক্টোবর থেকে তিনটে রুটে স্পেশাল ট্রেন চালাবে পূর্ব রেল

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: আগামী সোমবার ১২ অক্টোবর থেকে রাজ্যের তিনটে রুটে স্পেশাল ট্রেন চালাবে পূর্ব রেল। উৎসবের মরশুমে অতিরিক্ত ভিড় সামলানোর জন্য শিয়ালদা- নয়াদিল্লি- শিয়ালদা সুপার ফাস্ট এসি স্পেশাল, হাওড়া- জামালপুর- হাওড়া স্পেশাল ও মালদা- দিল্লি- মালদা স্পেশাল এই তিনটি নতুন ট্রেন চালু হচ্ছে।
০২৩১৩ শিয়ালদা- নয়াদিল্লি সুপার ফাস্ট এসি স্পেশাল ( ভায়া ডানকুনি) শিয়ালদা থেকে রোজ ছাড়বে বিকেল ৪ টে ৫০ মিনিটে, পরের দিন সকাল ১০ টা ৩৫ মিনিটে নয়াদিল্লি পৌঁছবে। ০২৩১৪ নয়াদিল্লি- হাওড়া সুপার ফাস্ট এসি স্পেশাল নয়াদিল্লি থেকে ছাড়বে পরের দিন বিকেল ৪ টে ২৫ মিনিটে। যাত্রাপথে ট্রেনটি দাঁড়াবে দুর্গাপুর, আসানসোল,ধানবাদ, গয়া, পণ্ডিত দীনদয়াল উপাধ্যায় জংশন ও কানপুর সেন্ট্রাল।
০৩০৭১ হাওড়া- জামালপুর স্পেশাল ( ভায়া ডানকুনি) হাওড়া থেকে রোজ ছাড়বে রাত ৯ টা ৩৫ মিনিটে, জামালপুর পৌঁছবে পরের দিন সকাল ৭ টা ২৫ মিনিটে। ০৩০৭২ জামালপুর- হাওড়া স্পেশাল ( ভায়া ডানকুনি) পরের দিন সন্ধ্যা ৭টা ৩০ মিনিটে ছাড়বে, হাওড়া পৌঁছবে সকাল ৫ টা ৪৫ মিনিটে। ০৩৪১৩ মালদা টাউন- দিল্লি থ্রি সাপ্তাহিক স্পেশাল ( ভায়া সুলতানপুর) দিল্লি থেকে বুধবার, শনিবার ও সোমবার রাত ৯ টা৪০ মিনিটে ছাড়বে। ০৩৪৮৩ মালদা টাউন- দিল্লি ( সপ্তাহে ৪ দিন) ভায়া ফৈজাবাদ মালদা থেকে শুক্রবার, রবিবার, মঙ্গলবার ও বুধবার সন্ধ্যা ৭ টা ১০ মিনিটে ছাড়বে ১৩ অক্টোবর থেকে। দিল্লি থেকে ফিরতি ট্রেন ছাড়বে রবি, মঙ্গল, বৃহস্পতিবার ও শুক্রবার রাত ৯ টা ৪০ মিনিটে।

Related Articles

Back to top button
Close