fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

শ্লীলতাহানি রুখলেন অষ্টাদশী সাহসী নাট্যকর্মী, অভিযুক্তকে ধরে তুলে দিলেন পুলিশের হাতে

শ্যাম বিশ্বাস, উওর ২৪ পরগনা: শ্লীলতাহানি রুখলেন অষ্টাদশী সাহসী নাট্যকর্মী, অভিযুক্তকে ধরে তুলে দিলেন পুলিশের হাতে। ঘটনা উত্তর ২৪ পরগনা অশোকনগরের। নাটকের রিহার্সাল সেরে বাড়ি ফিরছিলেন গ্রুপ থিয়েটারের সঙ্গে যুক্ত এক মহিলা নাট্যকর্মী। রাত  তখন প্রায় পৌনে দশটা। ফাঁকা রাস্তা। ওইসময় আক্রান্ত হন তিনি। হঠাৎ একজন তাঁর সঙ্গে অসভ্যতা করে। আর এরপরই অভিযুক্ত পালিয়ে যাওয়ার চেষ্টা করে। কিন্তু অষ্টাদশীর সাহসের কাছে হার মানতে বাধ্য হয়। অভিযুক্ত অমিও দাস ধরে ফেলেন নিগৃহীতা। পরে তাকে পুলিশের হাতে তুলে দেওয়া হয়।

জানা গিয়েছে, নিগৃহীতা চিৎকারে ছুটে আসেন রবীন্দ্রপল্লীর বাসিন্দারা। অভিযুক্তকে মারধর শুরু করেন। তখন সাহায্য চেয়ে অশোকনগর থানায় ফোন করেন নিগৃহীতা। সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে পৌঁছায় পুলিশ। অভিযুক্তকে আটক করে। রবিবার রাতে এমনই এক ঘটনা ঘটেছে অশোকনগর থানার চৌরঙ্গির কাছাকাছি একটি রাস্তায়।

উত্তরপ্রদেশের হাথরসে ধর্ষণ ও হত্যার ঘটনায় উত্তাল গোটা দেশ। দেশের নানান প্রান্তে প্রতিনিয়ত নারীদের উপর ক্রমবর্ধমান অপরাধ বৃদ্ধির ঘটনায় উদ্বিগ্ন বিভিন্ন মহল। ঠিক এইসময়ে অশোকনগরের এই অষ্টাদশীর সাহস তাঁদের কাছে দৃষ্টান্ত হয়ে উঠল। তাঁর অদম্য সাহসের কাছে গুটিয়ে গেল অভিযুক্তের পৌরুষ।

আরও পড়ুন:ফের ক্ষমতায় এলে লাভ জিহাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে, হুঁশিয়ারি অসমের স্বাস্থ্যমন্ত্রীর

এই মহিলা নাট্যকর্মী সাহস অন্য মহিলাদের অনুপ্রেরণা জোগাবে। তাঁর সাহসকে স্যালুট জানিয়েছেন পুলিশ মহল। এদিন পুলিশের কাছে লিখিত অভিযোগ দায়ের করে অভিযুক্তের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন নিগৃহীতা।

Related Articles

Back to top button
Close