fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

বর্ধমানে তেজগঞ্জে বৃদ্ধ খুনের ঘটনায় এখনও অধরা অভিযুক্ত, আঁকা হবে সন্দেহভাজনের স্কেচ

নমুনা সংগ্রহ করল ফরেনসিক দল

প্রদীপ চট্টোপাধ্যায়, বর্ধমান: খুনের ঘটনার পর সপ্তাহকাল পেরিয়ে গিয়েছে। কিন্তু এখনও বর্ধমানের তেজগঞ্জের বৃদ্ধ খুনের কোনও কিনারা করতে পারেনি পুলিশ। এই খুনের ঘটনার কিনারা উদ্ধারের জন্য ইতিপূর্বেই সিআইডির ফিঙ্গার প্রিন্ট বিশেষজ্ঞরা বৃদ্ধের বাড়িতে ঘুরে গিয়েছেন। শুধু বৃদ্ধের বাড়ি নয়, পুলিশকে সঙ্গে নিয়ে এলাকায় ঘুরেও সিআইডি দলের সদস্যরা তথ্য সংগ্রহ করেন। কিন্তু আততায়ী অধরাই রয়ে গিয়েছে।

খুনের ঘটনার তদন্তে ফের শনিবার বেলায় ফরেনসিক দলের সিনিয়র সায়েনটিস্ট চিত্রাক্ষ সরকারের নেতৃত্বে তিন সদস্যের দল বৃদ্ধর বাড়িতে পৌঁছান। সেখান থেকে তারা নানা নমুনা সংগ্রহ করেন। তদন্তকারীদের প্রাথমিক অনুমান বৃদ্ধকে খুন করতে সম্ভবত দুই আততায়ী ঘরে ঢুকেছিল। সন্দেহভাজন আততায়ীর স্কেচ তৈরির প্রক্রিয়াও শুরু করেছে পুলিশ। আততায়ীরা কবে ধরা পড়ে এখন সেদিকেই তাকিয়ে বৃদ্ধের পরিবার।

আরও পড়ুন:অভিনেতা অনুপম খেরের মা করোনায় আক্রান্ত, অভিনেতার রিপোর্ট নেগেটিভ

বর্ধমান শহরের তেজগঞ্জের বাড়ির ভিতর থেকে গত ২ জুলাই বিকেলে উদ্ধার হয় বছর ৮৪ বয়সী বৃদ্ধ গোরাচাঁদ দত্ত-র রক্তাক্ত মৃতদেহ। ওই দিন বৃদ্ধ বাড়িতে একাই ছিলেন। তাঁর স্ত্রী মীরাদেবী শহরের জিলাপি বাগানে আত্মীয়ের বাড়িতে বেড়াতে যাওয়ার জন্য ওইদিন সকালে বাড়ি থেকে বের হন।

বিকালে বাড়ি ফিরে তিনি দেখেন তাঁদের বাড়ির গেটের সামনে হলুদ গেঞ্জি পরা এক অপরিচিত যুবক দাঁড়িয়ে রয়েছেন। গেট ছিল খোলা। মীরাদেবী যুবককে জিজ্ঞাসা করেন কি হয়েছে ? তখন সে বলে ঘরে ঢুকে দেখুন ।
এরপর ঘরে ঢুকেই মীরাদেবী দেখেন ঘরের মেঝেতে রক্তাক্ত অবস্থায় পড়ে রয়েছে তাঁর স্বামীর নিথর দেহ। পরে ওই যুবককে আর দেখতে পাননি মীরাদেবী। খুনের ঘটনায় ওই যুবকের কোনও ভূমিকা ছিল কিনা সেই বিষয়টিই এখন পুলিশ ও সিআইডি কর্তাদের বিশেষভাবে ভাবিয়ে তুলছে।

খুনের ঘটনার তদন্তে নেমে পুলিশ কর্তারা তেজগঞ্জের আপ লেনের সিসি টিভি ফুটেজ যোগাড় করারও চেষ্টা চালাচ্ছেন।
পুলিশ মীরাদেবীর সঙ্গে কথা বলে জানতে পেরেছে , খণ্ডঘোষের একটি গ্রামে তাঁর শ্বশুরবাড়ি। সেখানকার বাস্তুজমি নিয়ে দীর্ঘদিন ধরে এক পরিচিতের সঙ্গে তাঁদের মন কষাকষি চলছিল। পুলিশ মীরাদেবীর সাহায্য নিয়ে অপরিচিত ওই যুবকের ছবি আঁকানোর সিদ্ধান্ত নিয়েছে।

আরও পড়ুন:ফেরাল তিন হাসপাতাল! মৃত্যু করোনা পজিটিভ তরুণের

তারই মধ্যে এদিন ফরেনসিক দল বৃদ্ধের বাড়ি থেকে নানা নমুনা সংগ্রহ করেন। সিনিয়র সায়েনটিস্ট চিত্রাক্ষ সরকার শুধু বলেন, ‘প্রয়োজনীয় নমুনা সংগ্রহ করা হয়েছে। তদন্তের স্বার্থে বেশি কিছু আর বলবেন না’।

Related Articles

Back to top button
Close