দেশহেডলাইন

বিধ্বংসী আগুনে পুড়ল দিল্লির ‘বাঙালি বস্তি’, ঘটনাস্থলে দমকলের ১৩টি ইঞ্জিন

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: বিধ্বংসী আগুনে পুড়ে ছাই হল দিল্লির বাঙালি বস্তি। আগুনের লেলিহান শিখা রোহিণীর বাঙালি বস্তির বহু ঝুপড়ি সম্পূর্ণ ভস্মীভূত হয়ে গিয়েছে। ঘটনাস্থলে দমকলের ১৩টি ইঞ্জিন গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার চেষ্টা করে। ভয়াবহ এই অগ্নিকাণ্ডের ঘটনায় আতঙ্কে রাতের ঘুম ছুটেছে ওই বস্তির বাসিন্দাদের।

দিল্লি পুলিশ সূত্রে খবর, শনিবার সন্ধে ৭টা নাগাদ রোহিণীর ওই বস্তিতে আগুন লাগে। ঘটনাস্থলে দমকলের ১৩টি ইঞ্জিন গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার চেষ্টা করে। যদিও এই ঘটনায় এখনও পর্যন্ত কোনও হতাহতের খবর মেলেনি। তবে, বিধ্বংসী এই অগ্নিকাণ্ডের কারণ এখনও জানা যায়নি। আগুনে ব্যাপক ক্ষয়ক্ষতি হলেও রাত পর্যন্ত কোনও প্রাণহানির খবর নেই। দমকলের এক আধিকারিক জানান, আগুন সম্পূর্ণ নেভার পরেই অগ্নিকাণ্ডের কারণ খুঁজে বের করা হবে।

আরও পড়ুন: কেজরির শপথে আমন্ত্রন পেয়ে এলেন না প্রধানমন্ত্রী, ফাঁকা রইল চেয়ার

অন্যদিকে শনিবার সকালে রাজধানী শহরে আরও একটি অগ্নিকাণ্ডের ঘটনায় কমপক্ষে ১৪ জন জখম হয়েছেন। ‘দ্য পার্ক’ হোটেলের বেসমেন্টে আগুন লাগে। ওই ১৪ জনকে গঙ্গারাম হাসপাতালে ভর্তি করা হয়েছে। জানা গিয়েছে, এঁদের অনেকেই ধোঁয়ায় অসুস্থ হয়ে পড়েন। শ্বাসকষ্টের সমস্যা দেখা দেয়। প্রাথমিক চিকিত্‍‌সার পর তিন জন ছাড়া বাকিদের হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়েছে।

Related Articles

Back to top button
Close