fbpx
গুরুত্বপূর্ণপশ্চিমবঙ্গহেডলাইন

সামান্য কথা কাটাকাটি থেকেই এলোপাথাড়ি কোপ! খুন পশু চিকিৎসক

যুগশঙ্খ, ওয়েবডেস্ক: সামান্য কথা কাটাকাটি, তারপর হাতাহাতি, আর তার পরেই কুপিয়ে খুন! এক নারকীয় ঘটনা ঘটল মুর্শিদাবাদে। কুপিয়ে খুন করা হয়েছে এক পশু চিকিৎসককে। মৃতের নাম রবিউল ইসলাম।

অত্যন্ত নৃশংসভাবে মাটিতে ফেলে ধারালো অস্ত্র দিয়ে তাঁকে কোপানো হয় বলে অভিযোগ। চায়ের দোকানে এক পশু চিকিৎসককে এলোপাথাড়ি কুপিয়ে খুনের অভিযোগ উঠল। ঘটনাটি ঘটেছে মুর্শিদাবাদের শক্তিপুরের পলিতাপাড়া এলাকায়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যাচ্ছে, রবিউল পলিতাপাড়া এলাকারই বাসিন্দা। এলাকায় বেশ পরিচিত ছিলেন তিনি। প্রত্যক্ষদর্শীদের বয়ান অনুযায়ী, এলাকার চায়ের দোকানেও গল্প, আড্ডা চলত। বুধবার সন্ধ্যাতেও তিনি চায়ের দোকানে গিয়েছিলেন। সেখানে এক ব্যক্তির সঙ্গে চায়ের আড্ডায় কথা কাটাকাটিতে জড়িয়ে পড়েন। অভিযোগ, তা গড়ায় হাতাহাতি। আচমকাই অভিযুক্ত ধারাল অস্ত্র নিয়ে তাঁর ওপর চড়াও হন। তাঁকে এলোপাথাড়ি কোপাতে থাকে। ঘটনার আকস্মিকতায় হতভম্ব আশেপাশের লোকজন। হাতে অস্ত্র থাকায় প্রথমে সাহস করে কেউ এগিয়ে আসতে পারেনননি। পরে আহত রবিউলকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন। এই ঘটনার পিছনে কোনও পুরনো শত্রুতা আছে কিনা তা খতিয়ে দেখছে মানুষ।

 

 

Related Articles

Back to top button
Close