fbpx
গুরুত্বপূর্ণদেশবিনোদনহেডলাইন

হিন্দু ধর্মাবলম্বীদের আবেগে আঘাত, আইনি নোটিশ গেল “আশ্রম”-এ

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: অভিনেতা ববি দেওলের “আশ্রম” কে আইনি নোটিশ দেওয়া হল। হিন্দুদের ধর্মীয় ভাবাবেগে আঘাত করার অভিযোগে ববি দেওলের “আশ্রম” কে আইনি নোটিশ দেওয়া হয়। সূত্রের খবর, পরিচালক প্রকাশ ঝা-র ওয়েব সিরিজ “আশ্রম”-এর সম্প্রচার শুরু হয়েছে ওটিটি প্ল্যাটফর্মে। এবার ওই ওটিটি প্ল্যাটফর্মকে আইনি নোটিশ পাঠানো হল। কারনি সেনার তরফে সংশ্লিষ্ট ওটিটি প্ল্যাটফর্মের বিরুদ্ধে উগরে দেওয়া হয়েছে ক্ষোভ। সংশ্লিষ্ট ওটিটি প্ল্যাটফর্মের পাশাপাশি পরিচালক প্রকাশ ঝা-কেও আইনি নোটিশ পাঠানো হয়েছে।

[আরও পড়ুন- মন্দিরের পুরোহিতকে ব্যাট দিয়ে মারধর, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিও]

অভিযোগ হিন্দু ধর্মাবলম্বী মানুষদের বিশ্বাসে আঘাত হানা হয়েছে ওই ওয়েব সিরিজের মাধ্যমে। এর আগেও পরিচালক রাঘব লরেন্সের পরিচালনায় অক্ষয় কুমারের সিনেমা “লক্ষ্মী বম্ব”-এর বিরুদ্ধে বেশ কয়েকটি হিন্দু সংগঠন ক্ষোভ দেখায়। একের পর এক বিক্ষোভের জেরে শেষ পর্যন্ত “লক্ষ্মী বম্ব”-এর নাম পালটে দেওয়া হয়। ওই সিনেমার নাম পালটে করা হয় শুধু “লক্ষ্মী”।  সেইসময় অভিযোগ উঠেছিল যে, হিন্দু দেবী লক্ষ্মীর সঙ্গে বম্ব শব্দটি একেবারেই মানানসই নয়।

সঞ্জয় লীলা বনশালী “পদ্মাবতী”-এর বিরুদ্ধে ক্ষোভ উগড়ে দিয়েছিল কারনি সেনা। শেষ পর্যন্ত ওই সিনেমার নাম পরিবর্তন করে রাখা হয় “পদ্মাবত”।  এবার কোপ পড়ল ওয়েব সিরিজে। “আশ্রম” ওয়েব সিরিজের বিরুদ্ধে একরাশ ক্ষোভ উগড়ে দেওয়ার পর এবার কি হয়, সেটাই অপেক্ষার।

 

Related Articles

Back to top button
Close