fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

তৃণমূল জমানার অবসান! বিজেপির হাত ধরেই বাংলার পরিবর্তন হবে : জগন্নাথ

শ্যামল কান্তি বিশ্বাস, কৃষ্ণনগর : অবশেষে তৃণমূল কংগ্রেস বাংলা থেকে নির্মূল হতে চলেছে। তাসের ঘরের মতো ভাঙ্গতে শুরু করেছে আপাদমস্তক দূর্নীতিগ্ৰস্থ রাজনৈতিক দলটি। মনুষ্যত্ববোধ সহ চেতনা সম্পন্ন নেতারা এক এক করে তৃণমূল দল থেকে বেরিয়ে যাচ্ছেন এবং পরিস্থিতি যে দিকে এগোচ্ছে তাতে রাজ্যের মানুষ খুব দ্রুত দেখতে পাবেন। দলে পিসি ভাইপো ছাড়া আর কেউই নেই,আজ এই মন্তব্য করেন সাংসদ জগন্নাথ সরকার।

দলের সাংগঠনিক বৈঠক থেকে বঙ্গ রাজনীতির হাল হকিকত চিত্র উঠে আসে তার আলোচনায়।রাজ্যের উত্তপ্ত রাজনৈতিক আবহে সাংসদ জগন্নাথ সরকারের এই বার্তা, যথেষ্ট ই অর্থবহ বলে মনে করেন রাজনৈতিক বিশেষজ্ঞেরা। আজ রানাঘাট দক্ষিণ ৩২ নং জেলা পরিষদ মন্ডলের সাংগঠনিক বৈঠকে আলোচনা প্রসঙ্গে কথাগুলি বলেন জগন্নাথ বাবু।২০২১ এর বিধানসভা নির্বাচনকে সামনে রেখে আজ রানাঘাট দক্ষিণ ৩২ নং জেলা পরিষদ মন্ডলের কর্মী সহ শক্তিকেন্দ্র প্রমুখদের নিয়ে সভায় সংগঠন বিস্তারে বেশকিছু পদক্ষেপের কথা ঘোষণা করেন জগন্নাথ বাবু।

 

তিনি আরো বলেন, লুট, সন্ত্রাস, ধর্ষণ, দূর্নীতি,চিটিংবাজি, রাহাজানি তে ছেয়ে গেছে তৃণমূল দলটি, শাসনের নামে চলছে রাজ্যে অপশাসন। বিরোধীদের কন্ঠরোধ করে গনতন্ত্র কে হত্যা করেছে এই রাজ্যে তৃণমূল কংগ্রেস। তুষ্টিকরণ সহ প্রশাসন কে দলদাসে পরিনত করে বাংলাকে আজ ধংসের পথে ঠেলে দিয়েছে মা মাটি মানুষের এই অকর্মন্য সরকার, বাংলাকে এই রাহুর গ্ৰাস থেকে বাঁচাতে হলে এই কাটমানির দায়ে অভিযুক্ত সরকার কে দ্রুত সরাতেই হবে।

Related Articles

Back to top button
Close