fbpx
অসমপশ্চিমবঙ্গ

বাংলার আমফান দুর্গতদের পাশে অসম নিবাসী ইঞ্জিনিয়ার

ভাস্করব্রত পতি, তমলুক : করোনা সংকটকালে, আমফানে ক্ষতিগ্রস্ত পূর্ব মেদিনীপুরের পাশে দাঁড়াতে এগিয়ে এলেন অসম নিবাসী ইঞ্জিনিয়ার শুভাশীষ কর। বাবা সুজয় কর ও মা ফাল্গুনী করের অনুপ্রেরণায় অসম থেকেই আমফান দুর্গত মানুষদের জন্য সাহায্যের হাত বাড়িয়ে দিলেন হলদিয়ার একটি বেসরকারি ইঞ্জিনিয়ারিং কলেজের কৃতী প্রাক্তনী শুভাশীষ কর।

অখন্ড মেদিনীপুরের অন্যতম স্বেচ্ছাসেবী সংগঠন মেদিনীপুর কুইজ কেন্দ্র সোশ্যাল ওয়েলফেয়ার সোসাইটি পরিচালনায় শুক্রবার অনুষ্ঠিত অনুষ্ঠিত “জনতার বাজার” কর্মসূচির মাধ্যমে শুভাশীষবাবুদের পাঠানো সাহায্য ত্রাণসামগ্রী হিসেবে পৌঁছে গেল পূর্ব মেদিনীপুর জেলার হলদিয়া ব্লকের ব্রজলালচক, বাড়সুন্দরা, দক্ষিণচক , ইন্দ্রমনিচক, বাঁশখানা জালপাই, বালুঘাটা এলাকার ৭০টি পরিবারের হাতে।

পূর্ব মেদিনীপুরের দুর্গত মানুষদের পাশে দাঁড়ানো অসমের আই টি ইঞ্জিনিয়ার শুভাশীষ করের এই উদ্যোগের ভূয়সী প্রশংসা করেছেন এলাকার মানুষজন। কুইজ কেন্দ্রের মাধ্যমে নিত্যপ্রয়োজনীয় খাদ্য সামগ্রী তুলে দেওয়া হলো পরিবারগুলির হাতে। শুভাশীষবাবুর পূর্ব পরিচিত এবং মেদিনীপুর কুইজ কেন্দ্রের তরুণ সংগঠক শুভঙ্কর ভুঁইয়ার তত্ত্বাবধানে এবং শিক্ষক দিলীপ ঘোড়াই , ছাত্র সায়ন দাস, সৌরভ ভূঁইয়া, মিলন ভূঁইয়া, সুরজিৎ ভূঁইয়া, হাফিজুর রহমানের সহযোগিতায় এই ত্রাণ সামগ্রী বিতরণের কাজ সুচারুভাবে সম্পন্ন হয়।

Related Articles

Back to top button
Close