fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

প্রধানমন্ত্রীর জন্মদিনকে সামনে রেখে উৎসাহী রক্তদাতাদের ভিড় কোলাঘাটে

বাবলু বন্দ্যোপাধ্যায়, কোলাঘাট: প্রধানমন্ত্রীর ৭০ তম জন্মদিনের কর্মসূচি পূর্ব মেদিনীপুর জেলায় প্রায় শেষের পথে। জন্মদিনকে সামনে রেখে কোলাঘাট ব্লকের সিদ্ধায় ভারতীয় জনতা পার্টির কোলাঘাট মন্ডল ১-এর পক্ষ থেকে রক্তদাতাদের ভীড় ছিল চোখে পড়ার মতো। জন্মদিনটিকে স্মরণীয় করে রাখার জন্য দেড় শতাধিকের অধিক রক্তদাতা মুমূর্ষ রোগীর সেবায় এগিয়ে এলো সিদ্ধা প্রাইমারি স্কুলে।

 

উপস্থিত নেতৃত্বদের মধ্যে ছিলেন বিজেপির জেলা নেতা বিজন মিত্র, সম্পাদক দেবব্রত পট্টনায়ক, সংখ্যালঘু মোর্চার রাজ্য নেতা শেখ সাদ্দাম হোসেন, কোলাঘাট মন্ডল ১-এর সভাপতি কৃষ্ণেন্দু দাস, সাধারণ সম্পাদক প্রশান্ত পাল ও প্রসেনজিৎ মন্ডল প্রমূখ নেতৃত্ব। দেবব্রত পট্টনায়েক ও মন্ডল ১-এর সভাপতি কৃষ্ণেন্দু দাস বলেন, রক্তদাতাদের উপস্থিতিই জানান দিল মোদিজির জনপ্রিয়তা। যুব সম্প্রদায়ের মধ্যে ঢেউ লেগেছে মোদিজীর আদর্শকে বাস্তবায়িত করার জন্য। আগামী দিনে যে আশা-আকাঙ্ক্ষা নিয়ে যুব সম্প্রদায়ের মধ্যে নতুন করে উদ্দীপনার সৃষ্টি হয়েছে তা পূরণ হবে বলে নেতারা আশা ব্যক্ত করেন। প্রত্যেক রক্তদাতাকে ফুলের তোড়া ও চারা গাছ দিয়ে সংবর্ধনা জানানো হয়।

অন্যদিকে তৃণমূল চালিত কোলা ১ গ্রাম পঞ্চায়েত এর পক্ষ থেকে পঞ্চায়েত অফিসে মুমূর্ষ রোগীর সেবার জন্য রক্তদান শিবিরের আয়োজন করা হয়। এই রক্তদান শিবিরে উপস্থিত ছিলেন কোলাঘাট পঞ্চায়েত সমিতির সহ-সভাপতি রাজ কুমার কুন্ডু, কোলা ১ গ্রাম পঞ্চায়েতের প্রধান সুব্রত বিশ্বাস, জেলা পরিষদের সদস্য গৌরমোহন দাস ঠাকুর সহ কোলা ১ গ্রাম পঞ্চায়েতের সমস্ত সদস্যবৃন্দ। গ্রাম পঞ্চায়েত এর পক্ষ থেকে বলা হয় 48 জন রক্তদাতা তাদের অমূল্য রক্তদান করেন এই শিবির থেকে।

Related Articles

Back to top button
Close