fbpx
বিনোদনহেডলাইন

লকডাউনের মাঝে ইউ টিউবে মুক্তি পেল শর্টফিল্ম ‘এরাও মানুষ’

ভাস্করব্রত পতি, তমলুক : সমাজের পিছিয়ে পড়া এবং বিশেষ চাহিদা সম্পন্ন প্রতিবন্ধীদের নিয়েই এগিয়েছে ছবির কাহিনী। তাঁদের জীবনের কষ্ট, চাওয়া পাওয়া, সুখ দুঃখ আর নানা অন্তরায় বেয়ে টিকে থাকার ঘটনা নিয়ে এগিয়েছে ছবির গতি।
এটাই শর্টফিল্ম ‘এরাও মানুষ’ এর মূল উপজীব্য বিষয়।

 

 

লকডাউনের মাঝেই ইউ টিউবে মুক্তি পেল এটি।অভিনেতা ও কাহিনীকার তুষার কুমারের লেখা কাহিনী অবলম্বনে এই ছবিটি তৈরি হয়েছে। ছবিতে অভিনয় করেছেন তুষার কুমার সহ ঈশিতা চক্রবর্তী, মীনা নাথ, আকাশ ধর, পল্লব ধর, রাজা প্রমুখ ।
ছবিটি পরিচালনা করেছেন তরুণ প্রজন্মের পরিচালক কমল কৃষ্ণ কুইল্যা। সহকারী পরিচালক হিসেবে সহযোগিতা করেছেন তুষার কুমার।

 

 

পরিচালক কমল কৃষ্ণ কুইল্যা জানান, ‘আশা করি এই ছবির গল্প দর্শক দরবারে সমাদৃত হবে এবং ভালোই আলোড়ন সৃষ্টি করবে’। তিনি আরও জানান, তাঁর এই শর্ট ফিল্ম যদি দর্শকদের মন জয় করতে পারে, তবে তিনি আগামীদিনে বড়ো ছবি করার চেষ্টা করবেন। এবং তখন নায়ক হিসেবে অভিনেতা তুষার কুমারই হবেন প্রথম পছন্দ।

 

অভিনেতা ও কাহিনীকার তুষার কুমার জানান, সকলের ভালোবাসা ও আশীর্বাদ মাথায় নিয়ে এগিয়ে যাওয়াই তাঁর মূল লক্ষ্য। উল্লেখ্য কয়েকদিন আগেই লকডাউন চলাকালীন মুক্তি পেয়েছে তুষার কুমারের ছবি ‘দুঃস্থ শিল্পী’। খুবই সাড়া ফেলেছে সেটি। অন্যদিকে ইতিমধ্যেই বাড়িতে বসেই পরবর্তী ছবি ‘লকডাউনের ফাঁসে’র শুটিং শুরু করেছেন পরিচালক।

 

 

এই ছোট্ট কাহিনীটিতে সঙ্গীত পরিচালনা করেছেন বিখ্যাত সঙ্গীতশিল্পী কল্যাণ সেন বরাট। গেয়েছেন জি বাংলা খ্যাত সঙ্গীত শিল্পী ইমন ও বিশ্বজিৎ। ছবিটি প্রায় এক বছর ধরে বিভিন্ন শর্ট ফিল্ম ফেস্টিভ্যালে অংশগ্রহণ নেওয়ার পর অবশেষে কমল কৃষ্ণ কুইল্যা ও তুষার কুমারের যৌথ উদ্যোগে রিলিজ হলো ‘আলো ট্রাস্ট ইউটিউব’ চ্যানেলে।

 

 

এই লকডাউনের বাজারে সমগ্র দর্শকদের কথা মাথায় রেখেই আলো ট্রাস্টের এই ছোট্ট প্রয়াস দর্শকদের একঘেয়েমি জীবন থেকে কিছুটা মুক্তি দেবে বলে আশাবাদী এই শর্ট ফিল্মের কুশীলবরা। সমগ্র ছবিটি তৈরিতে সহযোগিতা ও উৎসাহ দিয়েছেন বি এস এফ ইউ (বেঙ্গল শিল্পী ফেডারেশন ইউনিট)।

Related Articles

Back to top button
Close