fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

হাসপাতালের মুমূর্ষু রোগীরাও বিজেপির ক্ষমতায় আসার অপেক্ষায় দিন গুনছে: জয় বন্দ্যোপাধ্যায়

পাপ্পা গুহ, উলুবেড়িয়া: রান্নাঘর থেকে হাসপাতাল সর্বত্রই এখন বিজেপি আসার অপেক্ষায়। এমনকি হাসপাতালে থাকা মৃত্যুর অপেক্ষায় থাকা রোগীরাও  রাজ্যে বিজেপির ক্ষমতায় আসার অপেক্ষায় দিন গুনছেন। রবিবার বিকেলে শ্যামপুরে বিজেপির সদস্য অভিযানে যোগ দিতে এসে এই কথা বলেন বিজেপির কেন্দ্রীয় কমিটির সদস্য জয় বন্দ্যোপাধ্যায়।

এদিন জয় বলেন এখন গৃহস্থের রান্নাঘরে রান্না করা গৃহিণী থেকে হাসপাতালে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়া প্রত্যেকেই চাইছেন বিজেপি এরাজ্যে ক্ষমতায় আসুক। তাতে প্রত্যেকেই শান্তি পাবেন। জয় বলেন যে মুমূর্ষু রোগী হাসপাতালে ভেন্টিলেশনে আছেন তিনি ও চাইছেন তার যেন মৃত্যু আরো ৭/৮ মাস পরে হয়। তার কারণ মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়া মানুষটাও জানে যদি এখন মৃত্যু হয় তাহলে করোনায় মৃত্যু হয়েছে বলে মৃতদেহটা হাসপাতালে বাথরুমের বাইরে ফেলে রাখবে। ঠিকমতো সৎকার্য হবে না। তাই সকলে চাইছে এখন বিজেপি ক্ষমতায় আসুক তাহলে মৃত্যুর পরের যাত্রা টা অনেকটা শান্তিতে হবে। এদিন জয় বলেন রাজ্যে ক্ষমতার পালাবদলের দিন গোনা শুরু হয়ে গেছে। মানুষ আর অপেক্ষা করতে চাইছে না। মানুষ চাইছে কেন্দ্রে এবং রাজ্যে দুটি জায়গাতেই একই সরকার ক্ষমতায় থাকুক তাহলে মানুষ অনেক সুযোগ সুবিধা পাবে শান্তিতে থাকতে পারবে।
বিজেপি নেতা বলেন, শুধু সাধারণ মানুষ নয় বিরোধী রাজনৈতিক দলের বহু নেতাকর্মী ও বিজেপির ছাতার তলায় আসতে চাইছেন আর সেই কারণে বিভিন্ন জায়গায় দলে দলে বিজেপিতে যোগদান বাড়ছে। জয় বলেন দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির আমলে দেশের মানুষ অনেকটা সুরক্ষিত আর সেই জন্য এই রাজ্যের মানুষ ও চাইছে সুরক্ষা। আর মানুষ জানে একমাত্র বিজেপিই পারবে সেই সুরক্ষা দিতে। এদিন জয় বলেন আগামী বিধানসভা নির্বাচনে রাজ্যে বিজেপির ক্ষমতায় আসা এখন শুধু সময়ের অপেক্ষা। এদিনের এই সদস্যতা অভিযানে সামাজিক দূরত্ব মেনে প্রচুর বিজেপি কর্মী সমর্থক উপস্থিত হয়েছিলেন।

Related Articles

Back to top button
Close