fbpx
দেশহেডলাইন

 “এদেশে আশ্রয় নেওয়া প্রত্যেক অনুপ্রবেশকারীকে তাড়ানো হবে”, ওয়েইসিকে আক্রমণ তেজস্বী সূর্যর

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: পৌরনিগমের ভোট ঘিরে আবহাওয়া গরম রয়েছে হায়দরাবাদে। আগামী ১ ডিসেম্বর নির্বাচন। এদিকে এই নির্বাচনের আগে হায়দরাবাদের সাংসদ আসাদউদ্দিন ওয়েইসি ও তাঁর দল AIMIM -কে নিয়ে সমালোচনা করলেন যুব মোর্চার সর্বভারতীয় সভাপতি ও বেঙ্গালুরু দক্ষিণের সাংসদ তেজস্বী সূর্য ।

এদিন ওয়েইসিকে মহম্মদ আলি জিন্নার সঙ্গে তুলনা করে তেজস্বী বলেন, হায়দরাবাদের উন্নতির পরিবর্তে ওয়েইসি শুধু রোহিঙ্গাদের মদত দিয়েছেন । তেজস্বীর কথায়, ওয়েইসি যেসব রোহিঙ্গাকে বাঁচানোর চেষ্টা করছেন তাদের সবাইকে তাড়ানো হবে । তিনি বলেন, “এদেশে আশ্রয় নেওয়া প্রত্যেক অনুপ্রবেশকারীকে তাড়ানো হবে । এতে কোনও সন্দেহ নেই । ওয়েইসিকে তাঁর ডিজ়নিল্যান্ড, ড্রিমল্যান্ড তৈরি করতে দেওয়া হবে না । যেসব রোহিঙ্গাকে তিনি বাঁচানোর চেষ্টা করছেন তাদের আমরা ছুড়ে ফেলব ।”

                আরও পড়ুন: সুইজারল্যান্ডে সন্ত্রাসবাদী হামলায় আহত ২, গ্রেফতার মহিলা 

তিনি আরও বলেন, “পুরানো হায়দরাবাদের হিন্দু কলোনিগুলি থেকে লোকেরা চলে আসছে । কেন এমনটা হচ্ছে ? কেন হিন্দুদের জোর করে পুরানো কলোনি থেকে উঠে আসতে বাধ্য করা হচ্ছে ? এই রাজনীতির জন্য ওয়েইসি দায়ী ।” প্রসঙ্গত, বিজেপি ক্ষমতায় এলে পুরানো হায়দরাবাদে সার্জিকাল স্ট্রাইক করা হবে বলে মন্তব্য করেছিলেন বিজেপি তেলাঙ্গানার সভাপতি বান্দি সঞ্জয় কুমার । সেই মন্তব্যের পালটা তোপ দেগে ওয়েইসি বলেন, “একজন বিজেপি নেতা বলেছেন ভোটে জিতলে ওল্ড হায়দরাবাদে সার্জিকাল স্ট্রাইক করে পাকিস্তানি ও রোহিঙ্গাদের তাড়ানো হবে । আমি BJP-কে জিজ্ঞাসা করছি, তারা কাদের উপর সার্জিকাল স্ট্রাইক করতে চায় ? এখানে যারা থাকে সকলেই ভারতীয় নাগরিক । এখানে কতজন রোহিঙ্গা ও পাকিস্তানি থাকে তা ২৪ ঘণ্টার মধ্যে আমাকে জানাক ।”

Related Articles

Back to top button
Close