fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

ব্যারাকপুরে নৌবাহিনীর প্রাক্তন কর্মী করোনায় আক্রান্ত, চাঞ্চল্য এলাকায়

অলোক কুমার ঘোষ, ব্যারাকপুর : ফের করোনা আক্রান্তের খোঁজ মিলল উত্তর ২৪ পরগনার উত্তর ব্যারাকপুর পুরসভার অন্তর্গত ২০ নম্বর ওয়ার্ডের গোয়ালা পাড়া এলাকায় । প্রাক্তন এক প্রতিরক্ষা কর্মী এবার করোনা আক্রান্ত হলেন বলে খবর ।

 

 

জানা গেছে, অবসরপ্রাপ্ত ওই প্রতিরক্ষা কর্মী ভারতীয় নৌবাহিনীতে কর্মরত ছিলেন । গত এক সপ্তাহ ধরে তিনি জ্বরে ভুগছিলেন । এরপর শারীরিক অসুস্থতার কারণে তার পরিবারের সদস্যরা তাকে ব্যারাকপুরের বেস হাসপাতালে ভর্তি করে । সেখানে তার অবস্থার অবনতি হলে তাকে স্থানান্তরিত করা হয় কলকাতার কমান্ড হাসপাতালে । সেখানে ওই ব্যক্তির লালা রসের নমুনা পরীক্ষা করা হলে ওই ব্যক্তির কোভিড ১৯ পজিটিভ রিপোর্ট আসে । এরপরই নড়েচড়ে বসে উত্তর ব্যারাকপুর পুরসভা কর্তিপক্ষ । আক্রান্ত ব্যক্তির বাড়ি সংলগ্ন এলাকাটি কোয়ারেন্টাইন জোন হিসেবে ঘোষণা করা হয় । উত্তর ব্যারাকপুর পুরসভার পক্ষ থেকে ২০ নম্বর ওয়ার্ডটি স্যানিটাইজ করে দেওয়া হয়েছে । এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে উত্তর ব্যারাকপুর পুরসভার অন্তর্গত ২০ নম্বর ওয়ার্ডের গোয়ালা পাড়া এলাকায় ।

 

উত্তর ব্যারাকপুর পুরসভার পৌর প্রশাসক মন্ডলীর সদস্য অভিজিৎ মজুমদার নিজে দাঁড়িয়ে থেকে করোনা আক্রান্তের বাড়ি সংলগ্ন এলাকায় স্যানিটাইজ করার কাজ তদারকি করেন । পৌর প্রশাসক মন্ডলীর সদস্য অভিজিৎ মজুমদার বলেন, “নৌবাহিনীর প্রাক্তন কর্মী করোনায় আক্রান্ত হন । আমরা গোটা এলাকা জীবানুমুক্ত করে দিয়েছি । আক্রান্ত ব্যক্তি বর্তমানে কমান্ড হাসপাতালে ভর্তি আছেন । এলাকার বাসিন্দাদের সচেতন থাকতে বলা হয়েছে । সকলে সরকারি নির্দেশ মেনে চলুন ।”

Related Articles

Back to top button
Close