fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

কাঁথিতে জন্মদিনে যুবতীর ঝুলন্ত মৃতদেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য

মিলন পণ্ডা, পূর্ব মেদিনীপুর: জন্মদিনের শুভেচ্ছা পাওয়ার আগেই ফাঁসিতে ঝুলে আত্মহত্যা করল কাঁথির এক যুবতী।ঘটনাটি ঘটেছে পূর্ব মেদিনীপুর জেলায় কাঁথি শহরের কুমারপুর এলাকায়। পুলিশ জানিয়েছে মৃত যুবতী সঞ্চারী দাস (২৪)।বুধবার সকালে বাড়ির সিলিং ফ্যানে ফাঁস লাগানো অবস্থায় যুবতীর মৃতদেহ উদ্ধার হয়। ঘটনার পরই গোটা কাঁথি শহরে চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। কি কারণে যুবতী জন্মদিনে আত্মহত্যার পথ বেছে নিল তা নিয়ে শহর জুড়ে চলছে গুঞ্জন। এদিন সকাল দশটা নাগাদ বন্ধ ঘরের মধ্য থেকে হঠাৎ বিকট আওয়াজ শুনে পরিবারের সদস্যরা ছুটে যায়। পরে ঘরে দরজা ভেঙ্গে মেয়ের ঝুলন্ত অবস্থায় উদ্ধার করে কাঁথি হাসপাতালে নিয়ে যায়। কিন্তু ততক্ষণে সব শেষ। চিকিৎসক পরীক্ষার করার পর যুবতীকে মৃত বলে ঘোষণা করেন। এরপর কাঁথি থানার পুলিশ মৃতদেহটি ময়না তদন্তের পাঠায়।

বিশেষ সূত্রে জানা গিয়েছে, ১২ ই আগস্ট যুবতী সঞ্চারী জন্মদিন ছিল। এনিয়ে সকাল থেকে জন্মদিনে তোড়জোড় চলছিল। আরও জানা গেছে, কোন একটা বিষয় নিয়ে যুবতী সঙ্গে পরিবারের সদস্যদের বচসা হয়। যদিও যুবতীর পরিবারের সদস্যরা এ বিষয়ে কিছু মুখ খুলতে রাজী হয়নি। শুধু তার মেয়ে আত্মঘাতী হয়েছে বলে দাবি করেন। এই আত্মহত্যার পেছনে কোন প্রেমের ঘটনা রয়েছে কিনা তাও তদন্ত করে দেখছে পুলিশ। এদিকে এই ঘটনা প্রকাশ্যে আসার পর কাঁথি শহরে কুমারপুর এলাকায় শোকের ছায়া নেমে আসে।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, যুবতী সঞ্চারী সঙ্গে এক যুবকের প্রেমপর্ব ছিল। এনিয়ে প্রায় পরিবারে অশান্তি হত। কাঁথি থানা পুলিশ আধিকারীক বলেন, যুবতীর মৃতদেহটি উদ্ধার করে ময়না তদন্তের পাঠানো হয়েছে। ময়না তদন্তে রিপোর্টে মৃত্যুর প্রকৃত কারণ পরিষ্কার হবে। এই ঘটনায় পরিবারের পক্ষ থেকে কোনো লিখিত অভিযোগ দায়ের হয়নি। একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করে ঘটনার তদন্ত শুরু করা হয়েছে।

Related Articles

Back to top button
Close