fbpx
পশ্চিমবঙ্গ

অবৈধ সম্পর্ককে কেন্দ্র করে উত্তপ্ত আরামবাগ

গোপাল রায়, আরামবাগ: এক মহিলার সাথে অবৈধ সম্পর্কের জেরে অগ্নিগর্ভ হয়ে উঠল আরামবাগ। এক যুবকের অবৈধ সম্পর্ক হাতেনাতে ধরে ফেলে এলাকার মানুষ। ওই যুবক  স্থানীয় প্রধানের আত্মীয় বলে জানা গেছে। ফেরিঘাটের ডাক নিয়ে চালাত ওই যুবক। ঘাট এলাকায় তার টোল আদায়ের জায়গাতেও ভাঙচুর ও অগ্নিসংযোগ করা হয়েছে। অভিযুক্ত যুবকের নাম নঈম হক।  ওই যুবকের মোটর বাইক আগুন লাগিয়ে দেয় স্থানীয়রা। অভিযুক্ত ওই যুবককে আটক করেছে পুলিশ।

ঘটনাটি ঘটেছে আরামবাগ কেশবপুর এলাকায়। জানা গেছে, ওই এলাকার নইম উদ্দিন হক নামে এক ব্যক্তি একটি বাঁকে ফেরিঘাট চালাতেন। এলাকায় তৃণমূলের প্রধানের আত্মীয় বলে পরিচিত ওই ব্যক্তি। এলাকার এক মহিলার সাথে অবৈধ সম্পর্ক ছিল দীর্ঘদিন। ঘটনার সূত্রপাত, মঙ্গলবার রাতে ওই মহিলার বাড়িতে আসে নইম উদ্দিন হক। ওই সময় গ্রামের স্থানীয় বাসিন্দারা মহিলার বাড়িতেই তাকে হাতেনাতে ধরে ফেলে। এরপরই অগ্নিগর্ভ হয়ে ওঠে গোটা এলাকায়। ওই ব্যক্তিকে মারধর করে ।এরপরে ওই মহিলার বাড়ির সামনে স্থানীয় বাসিন্দারা ব্যাপক বিক্ষোভ দেখায়।  করোনাভাইরাস লকডাউন এর মধ্যেও বাইরে থেকে এলাকায় এভাবে লোক আনাগোনা করছে বলেও অভিযোগ স্থানীয় বাসিন্দাদের।

গতকাল রাত থেকে বুধবার সকাল পর্যন্ত এলাকার রাস্তায় ব্যাপক বিক্ষোভ দেখায় স্থানীয়রা। খবর পেয়ে ঘটনাস্থলে বিশাল পুলিশবাহিনী গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এলাকায় উত্তেজনা থাকায় ও স্থানীয় বাসিন্দাদের বিক্ষোভের জেরে অভিযুক্ত নইমউদ্দিন হক কে পুলিশ আটক করেছে।

Related Articles

Back to top button
Close