fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

মঙ্গলকোটে ভুয়ো আধারকার্ড তৈরির অভিযোগ, গ্রেফতার ৬

নিজস্ব সংবাদদাতা, মঙ্গলকোট: ভুয়ো আধার কার্ড তৈরি চক্রের ৬ পান্ডাকে গ্রেফতার করল মঙ্গলকোট থানার পুলিশ । ধৃতদের নাম মোরসেলিম শেখ (১৮), নুর আলম শেখ (১৮), তাহের শেখ ( ২৫), সামিম সেখ(২২), রবিউল আলম শেখ ও দেবজ্যোতি মল্লিক (২৯)।

ধৃতদের মধ্যে প্রথম চারজনের বাড়ি মঙ্গলকোট থানা এলাকায় । বাকি দু’জন যথাক্রমে নিমতা ও বর্ধমান শহরের বাসিন্দা। সোমবার সকালে মঙ্গলকোট থানা এলাকার পালিশগ্রাম থেকে তাদের গ্রেফতার করা হয় । এদিনই ধৃতদের কাটোয়া মহকুমা আদালতে তোলা হয় ।

জানা গেছে, মঙ্গলকোট থানার পালিশগ্রামের এক ব্যক্তির বাড়িতে ভুয়ো আধার কার্ড তৈরির ব্যাবসা ফেঁদেছিল ওই চক্রটি । বর্তমানে সরকারিভাবে নতুন আধার কার্ড তৈরির কাজ বন্ধ থাকলেও ওই চক্রটি ৫০০-৬০০ টাকার বিনিময়ে গ্রামবাসীদের নতুন আধারকার্ড তৈরি করে দিচ্ছিল বলে খবর । সম্প্রতি মঙ্গলকোট থানার পুলিশ বিষয়টি জানতে পারে । তারপর থেকে পুলিশ ওই চক্রটির উপর গোপনে নজরদারি শুরু করে ।

শেষে এদিন বিশাল পুলিশবাহিনী সঙ্গে নিয়ে পালিশগ্রামে হানা দেন মঙ্গলকোট থানার ওসি মিথুন ঘোষ । তিনি ওই ছ’জনকে হাতেনাতে গ্রেফতার করেন । পাশাপাশি পুলিশ ধৃতদের কাছ থেকে একটি করে ল্যাপটপ, প্রিন্টার ও স্ক্যানার আটক করেছে বলে জানা গেছে । এই চক্রে আর কেউ যুক্ত আছে কিনা তা জানার জন্য তদন্ত শুরু করেছে পুলিশ ।

Related Articles

Back to top button
Close