fbpx
গুরুত্বপূর্ণদেশপশ্চিমবঙ্গহেডলাইন

পরিযায়ী শ্রমিকের অস্বাভাবিক মৃত্যু, খুনের অভিযোগ পরিবারের

পাপ্পা গুহ, উলুবেড়িয়া: মুম্বই ফেরত এই রাজ্যের এক পরিযায়ী শ্রমিকের মৃতদেহ উদ্ধার হল ঝাড়খন্ডের জগন্নাতপুর এলাকার রেল লাইনের ধার থেকে। মৃত শ্রমিকের নাম শেখ মইদুল (৩৫) বাড়ি জগৎবল্লভপুরের পাতিহালের বাদেবালিয়া গ্রামে।

জানা গেছে, মাস পাঁচেক আগে মইদুল এলাকার এক কারিগরের সঙ্গে জরির কাজ করার জন্য মুম্বই যায়। সূত্রের খবর, মুম্বইতে ভালো কাজ করলেও লকডাউন শুরুর পর থেকেই হাতে সেভাবে কাজ না থাকায় মইদুল বাড়ি ফেরার উদ্যোগ নেয়।

দীর্ঘদিন চেষ্টা করার পর কয়েকদিন আগে সে একটি বাসের ব্যবস্থা করে এবং শনিবার কাউকে না বলে বাসে চেপে বাড়ির পথে রওনা দেয়। মৃতের পরিবারের বক্তব্য রবিবার মইদুল ফোনে নাগপুর আছে জানালেও তারপর থেকেই তার মোবাইল সুইচ অফ হয়ে যায়।

তারা জানায়, কয়েকদিন মোবাইলে চেষ্টা করার পর বুধবার ফোনে পাওয়া গেলেও ফোনের অপরপ্রান্ত থেকে এক ব্যাক্তি নিজেকে ঝাড়খন্ডের পুলিশ কর্মী পরিচয় দিয়ে জানায় রেল লাইনের ধার থেকে মইদুলের মৃতদেহ উদ্ধার করেছে তারা। এলাকার প্রতিবেশীদের বক্তব্য রবিবার ফোনে মইদুল জানায় বাসে তার সঙ্গে উলুবেড়িয়া বানীবনের ৫ জন ফিরছে। পরে আমরা তাদের সঙ্গে যোগাযোগ করলে তারা জানায় ঝাড়খন্ডে বাস জ্যামে পড়লে মইদুল নিখোঁজ হয়ে যায়। তারা অন্য বাস ধরে চলে এসেছে। মৃতের পরিবারের দাবি মইদুলকে পরিকল্পনা করে খুন করা হয়েছে।

Related Articles

Back to top button
Close